শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ২:২৬ পিএম

নাটোরে তুচ্ছ ঘটনায় প্রতিবন্ধী শিশুকে বেঁধে নির্যাতন, পুলিশ সদস্য গ্রেফতার

জেলা প্রতিনিধি:
প্রকাশিত: ১০:১২ অপরাহ্ন, ১০ অক্টোবর ২০২০, শনিবার


নাটোরে তুচ্ছ ঘটনায় প্রতিবন্ধী শিশুকে বেঁধে নির্যাতন, পুলিশ সদস্য গ্রেফতার

ছবি : সংগৃহীত

নাটোরে সাবেক এক পুলিশ সদস্য ও তার পরিবারের বিরুদ্ধে এক বাক-প্রতিবন্ধী শিশুকে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী ওই পুলিশ সদস্যের বাড়ি ঘেরাও করেন। এতে দ্রুত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার জেলা শহরের হরিশপুরে চেয়ারম্যানপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় গ্রেফতাররা হলেন- সাবেক পুলিশ সদস্য হাবিবুর রহমান, তার শ্যালক মাহফুজুর রহমান ও মাহফুজুরের স্ত্রী শাহানাজ পারভীন।

স্থানীয়রা জানান, শনিবার বেলা ১১টার দিকে চেয়ারম্যানপাড়া এলাকায় কিছু শিশু-কিশোর মিলে ক্রিকেট খেলছিল। খেলার এক পর্যায়ে ক্রিকেট বলটি সাবেক পুলিশ সদস্য হাবিবুর রহমানের বাড়িতে চলে যায়। সেই বলটি আনতে ওই বাড়িতে যায় বাক প্রতিবন্ধী জাবেদ হোসেন। ওই সময় বাড়ির প্রবেশ দরজা বন্ধ করে জাবেদকে বেঁধে নির্যাতন চালায় হাবিবুরসহ তার পরিবারের সদস্যরা।

টানা এক ঘণ্টার মতো নির্যাতন চালানোর পর এলাকাবাসী বাড়িটি ঘেরাও করে। তখন বিষয়টি পুলিশকে জানানো হয়। ওই সময় পুলিশ ঘটনাস্থলে গিয়ে হাবিবুর রহমান, মাহফুজুর রহমান ও শাহানাজ পারভীনকে গ্রেফতার করে। তবে হাবিবুর রহমানের স্ত্রীকে এখনো গ্রেফতার করা হয়নি। এদিকে শিশু জাবেদ হোসেনকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযুক্ত হাবিবুর রহমানের স্ত্রী শিউলির দাবি, প্রাচীর টপকে বাড়িতে আসায় জাবেদকে বেঁধে রাখা হয়। কিন্তু মারধর করা হয়নি। টানাহেঁচড়ার সময় জাবেদ আহত হয়েছে।

নাটোরের এসপি লিটন কুমার সাহা বলেন, নির্যাতনের শিকার শিশুটির পরিবার চারজনকে আসামি করে মামলা করেছে। এর মধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামি শিউলীকে গ্রেফতার করা হবে।

তিনি আরো বলেন, নির্যাতনের শিকার শিশুটিকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। চিকিৎসা শেষে বিকেলে তাকে বাড়িতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন