শুক্রবার, ৫ জুন ২০২০, ২:৪৯ এএম

সাবেক এমপি পুত্র কোয়েলের ঈদ উপহার বিতরণ

লালমনিরহাট প্রতিনিধি:
প্রকাশিত: ১১:৪৬ অপরাহ্ন, ২৩ মে ২০২০, শনিবার


ছবি : সংগৃহীত ।

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় আজও ৬ শত কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার হিসাবে খাদ্য সহায়তা বিতরণ করেন সাবেক এমপি পুত্র ও বিএনপি নেতা এম সাহেদুজ্জামান কোয়ল। গত কয়েকদিনে তিনি প্রায় ২ হাজার পরিবারের মাঝে ৮ লক্ষাধিক টাকার ঈদ উপহার বিতরণ করেন।

শনিবার (২৩ মে) সারাদিন লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা, ভেলাগুড়ি, বড়খাতা ও সানিয়াজান ইউনিয়নের ৬ শতের অধিক কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিএনপি নেতা সাহেদুজ্জামান কোয়েলের বিদেশে থাজায় তার ছোট ভাই ইঞ্জি: সাহাজাদ ফেরদৌস কিঞ্জল বাবু প্রতিটি ইউনিয়ন গিয়ে অসহায় মানুষের মাঝে এ ঈদ উপহার বিতরণ করেন। ঈদ উপহারের খাদ্য সামগ্রীর প্যাকেটে পোলার চাউল, ডাল, তেল, সেমাই, চিনি, দুধ দেয়া হয়।

এ সময় জেলা যুবদল নেতা শফিকুল ইসলাম, ভেলাগুড়ি ইউনিয়ন বিএনপি নেতা রাফিউদ্দারাজ রানু, মতিয়ার রহমান বাদল, এমদাদুল হক, নওদাবাস বিএনপি নেতা আমিনুর রহমান ও ছাত্রদল নেতা আব্দুর রাজ্জাক সবুজসহ প্রতিটি ইউনিয়নের বিএনপি ও অঙ্গসংগঠনের অনেকে নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ইঞ্জি: সাহাজাদ ফেরদৌস কিঞ্জল জানান, করোনার কবলে অনেকে কর্মহীন হয়ে পড়েছে। আর আমরা উপজেলার বিভিন্ন এলাকার ওইসব কর্মহীনদের মাঝে সাধ্যমত যতটুকুন পেরেছি ঈদ উপহার পৌঁছে দিয়েছি।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন