সোমবার, ১ জুন ২০২০, ৭:০৯ পিএম

জজসহ নেত্রকোনায় করোনায় আক্রান্ত আরও ২২

স্টাফ রিপোর্টার:
প্রকাশিত: ১১:৪৭ পূর্বাহ্ন, ২৩ মে ২০২০, শনিবার


জজসহ নেত্রকোনায় করোনায় আক্রান্ত আরও ২২

ফাইল ফটো

নেত্রকোনায় জেলা ও দায়রা জজসহ নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ২২ জন। এদের মধ্যে একজন নারী।

শুক্রবার রাতে জেলা সিভিল সার্জন কাযালয় থেকে এ তথ্য জানানো হয়। এ নিয়ে জেলায় কোভিড–১৯’য়ে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৯৯ জনে।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, নতুন আক্রান্তদের মধ্যে জেলা ও দায়রা জজ মো. শাহজাহান কবির (৫০), জেলা প্রশাসকের কার্যালয়ের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ (২৯) সদর উপজেলায় চারজন, কেন্দুয়ায় সোনালী ব্যাংকের চার কর্মকর্তা ও রূপালী ব্যাংকের এক কর্মকর্তাসহ ১১ জন, মদনে সোনালী ব্যাংকের তিন কর্মকর্তাসহ চারজন, মোহনগঞ্জে হাসপাতালের দুই স্বাস্থ্যকর্মী ও পূর্বধলায় একজন মৎস্য কর্মকর্তা রয়েছেন।

জেলা সির্ভিল সার্জন মো. তাজুল ইসলাম বলেন, শুক্রবার জেলা ও দায়রা জজসহ নতুন করে ২২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

নেত্রকোনায় গত ২ এপ্রিল থেকে শুক্রবার পর্যন্ত পরীক্ষাগারে ২ হাজার ৮৫৪টি নমুনা পাঠানো হয়। এর মধ্যে ২ হাজার ৭৮৪টির ফল পাওয়া গেছে। এতে মোট ১৯৯ জনের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৪৮ জন। আর করোনায় মারা গেছেন দুজন।

সিভিল সার্জন কার্যালয় জানায়, গত ১০ এপ্রিল জেলায় প্রথম দুই ব্যক্তি করোনায় আক্রান্ত হন। পরে এই সংখ্যা বেড়ে বর্তমানে তা ১৯৯ জনে এসে দাঁড়িয়েছে।

এদের মধ্যে কলমাকান্দা উপজেলায় ৪ জন, দুর্গাপুরে ৮, নেত্রকোনা সদরে ৫০, বারহাট্টায় ১৪, কেন্দুয়ায় ৪৩, আটপাড়ায় ১৯, মদনে ১৪, মোহনগঞ্জে ২১, খালিয়াজুরিতে ৬ ও পূর্বধলা এলাকার মোট ২০ জন।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন