রোববার, ৩১ মে ২০২০, ৬:৪৩ পিএম

লকডাউনে এবার ভাঙছে নওয়াজউদ্দিনের সংসার

বিনোদন ডেস্ক:
প্রকাশিত: ১০:৫০ পূর্বাহ্ন, ১৯ মে ২০২০, মঙ্গলবার


লকডাউনে এবার ভাঙছে নওয়াজউদ্দিনের সংসার

লকডাউনের মধ্যেই ভাঙতে বসেছে বলিউডের নামী অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির সংসার। বিবাহ বিচ্ছেদ চেয়ে এই অভিনেতাকে আইনি নোটিশ পাঠিয়েছেন তার স্ত্রী আলিয়া সিদ্দিকি। সঙ্গে চেয়েছেন খোরপোষও। সম্প্রতি ই-মেইল এবং হোয়াটসঅ্যাপে নওয়াজকে আইনি নোটিশটি পাঠিয়েছেন আলিয়ার আইনজীবী।

এই জুটির ১১ বছরের দাম্পত্য। সম্পর্কের বয়স আরও বেশি, ১৭ বছর। এতগুলো বছরে সাফল্যের সিঁড়ি বেয়ে অনেকটা উপরে উঠে গেছেন ‘সেক্রেড গেমস’ সিরিজের ‘গণেশ গায়েতুন্ডে’ ওরফে নওয়াজ। কিন্তু আলিয়ার সঙ্গে সম্পর্কটা বরাবরই চড়াই-উতরাইয়ের মতো থেকে গেছে।

২০০৪ সাল থেকে দুজনের সম্পর্ক। তখন আলিয়ার নাম ছিল অঞ্জনা পান্ডে। ২০০৯ সালে বিয়ের পর নাম পাল্টে আলিয়া রাখেন। কিন্তু হঠাৎ করে ডিভোর্স কেন?

টাইমস অব ইন্ডিয়াকে আলিয়া জানিয়েছেন, ‘বিয়ের এক বছর পর থেকেই আমার আর নওয়াজের মধ্যে সমস্যা শুরু হয়। এতদিন আমি সব সামলে নিচ্ছিলাম। কিন্তু এখন সবকিছু হাতের নাগালে চলে গেছে।’ ডিভোর্সের পাশাপাশি নিজের পুরনো নাম ফিরে পাওয়ার আইনি প্রক্রিয়াও শুরু করে দিয়েছেন আলিয়া।

আলিয়াই অবশ্য নওয়াজের প্রথম স্ত্রী নন। এর আগে শাহিবা নামে একজনের সঙ্গে বিয়ে হয়েছিল নওয়াজের। মায়ের ইচ্ছাতেই শাহিবাকে বিয়ে করেন ‘গ্যাংস অফ ওয়াসিপুর’-এর ফয়জল খান। কিন্তু সেই সংসার ৬ মাসও টেকেনি। এবার আলিয়ার সঙ্গেও শেষের পথে নওয়াজের দাম্পত্য জীবন।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন