সোমবার, ২৫ মে ২০২০, ১২:১৪ পিএম

আজকের রাশিফল, কেমন কাটবে দিনটি দেখে নিন!

প্রতিদিনের কাগজ:
প্রকাশিত: ১০:২৪ পূর্বাহ্ন, ১৯ মে ২০২০, মঙ্গলবার


আজকের রাশিফল, কেমন কাটবে দিনটি দেখে নিন!

ধনু রাশি:আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। আজ আপনার বাড়ির বাইরে যাওয়ার আগে আপনার প্রবীণদের আশীর্বাদ লাভ করুন, এটি আপনার উপকারে আসবে।

মকর রাশি:আপনি অন্যদের সমালোচনার অভ্যাসের জন্য সমালোচিত হবেন।যদি আপনি আজ প্রেম করার সুযোগ না হারান তাহলে আপনি আপনার সমগ্র জীবনে এই দিন ভুলবেন না।

কুম্ভ রাশি:রক্তচাপের রোগীরা ভিড় বাসে চাপার সময় তাঁদের স্বাস্হ্যের ব্যাপারে অতিরিক্ত যত্নশীল থাকবেন। আর্থিকভাবে, আপনি সবল থাকবে।

মীন রাশি:একটা জায়গার পর নিজের ওপর চাপ দেবেন না এবং ঠিকভাবে বিশ্রাম নিন। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে।

মেষ:দিনটি ভালো যাবে। বকেয়া বিল আদায়ের যোগ প্রবল। বন্ধুর সাথে কোনো সমান্য বিষয় নিয়ে বিরোধ দেখা দেবে। আজ ব্যবসায়ীক কাজে অগ্রগতি আশা করা যায়।অফিসে কারও সঙ্গে পরিচয় হতে পারে। চেষ্টায় সাফল্য আসতে পারে।

বৃষ:দিনটি ভালো যাবে। কর্মস্থলে কোনো রহস্যজনক পদ প্রাপ্তি হতে পারে। সুনাম ও সম্মান বৃদ্ধির সুযোগ পাবেন। পিতার সাথে কিছু ভুল বোঝাবুঝির আশঙ্কা দেখা যায়। খারাপ লোকের সঙ্গে থাকার জন্য বদনাম বাড়তে পারে। অফিসে জটিলতা কেটে যাবে।

মিথুন:ধর্মীয় বা অতিন্দ্রীয় কোনো সাধকের সাথে দেখা করতে পারেন। বিদ্যার্থীদের উচ্চ শিক্ষা সংক্রান্ত বৃত্তি লাভের যোগ প্রবল। জীবীকার জন্য জাতিকাদের বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। গলা ব্যথার জন্য কষ্ট বাড়বে। পরিবারে কোনও সমস্যা গুরু জনের দ্বারা মিটে যেতে পারে।

কর্কট:আজ কোনো আত্মীয় বা বন্ধুর মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। আর্থিক অনিশ্চয়তা বৃদ্ধি পাবে। রহস্যজনক কারণে আজ পাওনাদারদের দ্বারা ঝামেলার শিকার হতে পারেন।চাকরির জন্য নতুন কোনও খবর পাওয়ার আশা করতে পারেন। অধস্তন কর্মচারীর থেকে উপকার পেতে পারেন।

সিংহ:আজ সিংহর জাতক জাতিকাদের দিনটি শুভাশুভ মিশ্র। সন্তানের শরীর স্বাস্থ্য ভাল যাবে না। পরীক্ষার্থীদের পরীক্ষায় সাফল্য লাভের যোগ কম। প্রেমের বিষয়ে কিছু বাধা বিপত্তি দেখা দিতে পারে।

কন্যা রাশি:স্ত্রীর ব্যাপারে অযথা নাক গলাবেন না– তাতে স্ত্রী রুষ্ট হবে। এর থেকে বরং নিজের দিকে নজর দিন। কিছু জিনিসে হস্তক্ষেপ করা যেতে পারে নাহলে নির্ভরশীলতা এসে যাবে।

তুলা রাশি:ব্যস্ত সময়সূচী সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে, কিন্তু আপনার জীবনকে নিশ্চিন্তভাবে নেবেন না, উপলব্ধি করুন যে জীবনের প্রতি যত্নই হল আসল ব্রত।

বৃশ্চিক রাশি:কোনো বন্ধুর শীতল আচরণ আপনার খারাপ লাগতে পারে। কিন্তু নিজেকে ঠান্ডা রাখার চেষ্টা করুন। এটা যেন আপনাকে বিধ্বস্ত না করে এবং পারলে ঝামেলা এড়িয়ে চলুন।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares