মঙ্গলবার, ২ জুন ২০২০, ৪:৩৩ এএম

ময়মনসিংহের হালুয়াঘাটে একই পরিবারের তিনজন করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার:
প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ন, ১৭ মে ২০২০, রোববার


ময়মনসিংহের হালুয়াঘাটে একই পরিবারের তিনজন করোনায় আক্রান্ত

ছবি : সংগৃহীত ।

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় শিশুসহ একই পরিবারের তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মনির আহমেদ বিষয়টি প্রতিদিনের কাগজকে নিশ্চিত করেছেন।

কোভিড–১৯ আক্রান্ত ব্যক্তিরা হলেন স্বামী–স্ত্রী ও তাঁদের শিশু সন্তান। ওই স্বামী–স্ত্রী গাজীপুরের কোনাবাড়ির একটি পোশাক কারখানায় কর্মরত ছিলেন। তাঁদের বাড়ি হালুয়াঘাটের নড়াইল ইউনিয়নে। তিনজনকে ময়মনসিংহে একটি বেসরকারি হাসপাতালে আইসোলেশনে রাখা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র প্রতিদিনের কাগজকে জানায়, পোশাক কারখানায় স্বামী-স্ত্রী একসঙ্গে কাজ করতেন। করোনার প্রভাবে তাঁদের কারখানা বন্ধ হয়ে যায়। ১৫ দিন আগে সেই স্বামী-স্ত্রী তাঁদের সন্তান নিয়ে উপজেলার নড়াইল ইউনিয়নে চলে আসেন। এ সময় তাঁদের শরীরের হালকা জ্বর ও গলাব্যথা দেখা দেয়। গত শুক্রবার সন্তানকে নিয়ে ওই দম্পতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। এ সময় চিকিৎসক তাঁদের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহে ল্যাবে পাঠান।

শনিবার রাতে ওই স্বামী-স্ত্রী ও তাঁদের সন্তানের শরীরে করোনাভাইরাস সংক্রমণের বিষয়টি নিশ্চিত করা হয়। রোববার তাঁরা ময়মনসিংহ শহরের একটি বেসরকারি হাসপাতালে আইসোলেশনে ভর্তি হন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মনির আহমেদ প্রতিদিনের কাগজকে বলেন, স্বামী-স্ত্রীর করোনা পজিটিভ থাকায়, তাঁদের সন্তানও সংক্রমিত হয়েছে। বর্তমানে তাঁরা একটি বেসরকারি হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন