মঙ্গলবার, ২ জুন ২০২০, ৫:০১ এএম

পূর্বধলায় পুনরায় লকডাউন বাস্তবায়নে প্রশাসনের কঠোর পদক্ষেপ

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি:
প্রকাশিত: ১০:৪১ অপরাহ্ন, ১৭ মে ২০২০, রোববার


পূর্বধলায় পুনরায় লকডাউন বাস্তবায়নে প্রশাসনের কঠোর পদক্ষেপ

ছবি : সংগৃহীত ।

নেত্রকোনার পূর্বধলা উপজেলাকে দ্বিতীয় বারের মতো আবারো লকডাউন ঘোষণা করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম এক জরুরি সভা আহবান করে ১৭ মে (রবিবার) থেকে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত এই লকডাউন বিধি নিষেধ কার্যকর থাকবে বলে ঘোষণা দেয়া হয়। তিনি জেলা প্রশাসনের গণবিজ্ঞপ্তি মেনে এই কার্যক্রম বাস্তবায়নে সর্বমহলের সহযোগিতা কামনা করেন।

জরুরি সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহমুদা আক্তার, আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা. হাবিবুর রহমান, পূর্বধলা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আপতাব উদ্দীন, পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আরিফুজ্জামান, পূর্বধলা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও পূর্বধলা বাজার কমিটির সভাপতি সিদ্দিকুর রহমান বুলবুল, বাজার কমিটির সাধারণ সম্পাদক হিরেন্দ্র চন্দ্র কর, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমেন জুয়েল, পূর্বধলা থানার সাব ইন্সপেক্টর সুলতান আহমেদ প্রমুখ।

উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন তার বক্তব্যে লকডাউন বাস্তবায়নে প্রয়োজনে উপজেলা প্রশাসনকে স্বেচ্ছাসেবী দিয়ে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। লকডাউন বাস্তবায়নে উপজেলার প্রতিটি ইউনিয়নে ব্যাপকভাবে মাইকিং, বাজার মনিটরিং ও মোবাইল কোর্ট প্রশাসনিক তৎপরতা অব্যহত থাকবে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন