শুক্রবার, ২৯ মে ২০২০, ৬:২২ এএম

মুন্সিগঞ্জের ডিসি করোনায় আক্রান্ত

জেলা প্রতিনিধি:
প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ন, ১৭ মে ২০২০, রোববার


মুন্সিগঞ্জের ডিসি করোনায় আক্রান্ত

মুন্সিগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মো. মনিরুজ্জামান তালুকদার (৪৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ রোববার বিকেলে পাওয়া রিপোর্টে তার করোনাভাইরাস পজিটিভ আসে।

গত বৃহস্পতিবার ডিসির নমুনা সংগ্রহ করে ন্যাশনার ইনস্টিটিউট অব প্রিভেন্টিভ অ্যান্ড সোশ্যাল মেডিসিনে (নিপসম) পরীক্ষার জন্য পাঠানো হয়। এরপর থেকে তিনি সরকারি বাসভবনে আইসোলেশনে রয়েছেন। তবে তার দেহে করোনার কোনো উপসর্গ পরিলক্ষিত হয়নি।

ডিসি মো. মনিরুজ্জামান তালুকদার বলেন, ‘করোনার কোনো রকম উপসর্গ এখনো দেখা যায়নি। আপনারা সবাই দোয়া করবেন।’

এর আগে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খান মো. নাজমুস শোয়েবের (৪০) করোনা পজিটিভ আসে। তার সঙ্গে মিটিং করায় জেলা প্রশাসনের ২৭ কর্মকর্তার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এর মধ্যে ডিসি ও জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক এসএম শফিকের (৪২) করোনা পজিটিভ এসেছে। তিনিও তার সরকারি বাসভবনে আইসোলেশনে আছেন।

রোববার বিকেল ৪টায় জেলার সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, আজ মুন্সীগঞ্জের ছয় উপজেলায় নতুন করে ৩৫ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলা প্রশাসকসহ স্থানীয় সরকার মন্ত্রণালয়ের জেলা প্রশাসক কার্যালয়ের উপপরিচালক এবং মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে একজন চিকিৎসকের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বশেষ নিউজ

আরো পড়ুন