শুক্রবার, ৫ জুন ২০২০, ৪:০৫ এএম

ঠাকুরগাঁওয়ে আধুনিক সদর হাসপাতালের নার্সসহ ৬ জন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ন, ১৬ মে ২০২০, শনিবার


ঠাকুরগাঁওয়ে আধুনিক সদর হাসপাতালের নার্সসহ ৬ জন করোনায় আক্রান্ত

ছবি : সংগৃহীত

ঠাকুরগাঁওয়ে নতুন করে সদর হাসপাতালের এক নার্সসহ ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারেল সেন্টার, শের-ই-বাংলা নগর, ঢাকা হতে প্রাপ্ত রিপোর্টে এ ফলাফল জানা যায়। আক্রান্ত ৬ জনের মধ্যে চারজন নারী ও দুইজন পুরুষ।

আক্রান্তরা হলেন- ঠাকুরগাঁও পৌর এলাকার পূর্বহাজীপাড়া এলাকার ৩৯ বছর বয়সী এক নারী। তিনি ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নার্স হিসেবে কর্মরত রয়েছেন। জেলার বালিয়াডাঙ্গী উপজেলার আমাজানখোর ইউনিয়নের ২১ বছর বয়সী এক যুবতি ও রাণীশংকৈল উপজেলার সহোদর গ্রামের ৩৩ বছর বয়সী এক নারী। তারা ঢাকা ও নারায়ণগঞ্জ ফেরত।

এছাড়া হরিপুর উপজেলায় আক্রান্ত হয়েছেন ৩জন। তারা হলেন- উপজেলার খামার কামারপুকুর এলাকার ৪০ বছর বয়সী এক পুরুষ ও ৩৫ বছর বয়সী এক নারী এবং জীবনপুর এলাকার ২৭ বছর বয়সী এক যুবক।

শনিবার (১৬ মে) বিকেল পাঁচটায় বিষয়টি নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

তিনি বলেন, ন্যাশনাল ইনস্টিটিউট অফ ল্যাবরেটরি মেডিসিন এন্ড রেফারেল সেন্টার, শের-ই-বাংলা নগর, ঢাকা হতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে ৬ জন (সদর উপজেলা-১ জন, বালিয়াডাঙ্গী-১ জন, রাণীশংকৈল-১ জন ও হরিপুর-৩ জন)করোনায় সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে।পূর্বের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ৩৪ জন, যাদের মধ্যে শিশুসহ ১৫ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন। এছাড়াও তিনি সকলকে সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন