সোমবার, ২৫ মে ২০২০, ৭:৩০ পিএম

অস্ট্রেলিয়ায় গৃহবন্দি থেকেও অসহায় শিল্পীদের জন্য টাকা পাঠালেন শাবনূর!

বিনোদন প্রতিবেদক:
প্রকাশিত: ১১:১৯ অপরাহ্ন, ১৫ মে ২০২০, শুক্রবার


অস্ট্রেলিয়ায় গৃহবন্দি থেকেও অসহায় শিল্পীদের জন্য টাকা পাঠালেন শাবনূর!

ছবি : সংগৃহীত

ছেলেসহ অস্ট্রেলিয়ায় গৃহবন্দি শাবনূর। প্রায় তিন মাস বাসা থেকে বের হন না। তবে দেশের খবর রাখছেন নিয়মিত। করোনাকালে চলচ্চিত্র সংশ্লিষ্টদের হাতে কাজ নেই। অনেকেই পরিবার নিয়ে অসহায় জীবন যাপন করছেন। তাঁদের কথা ভেবে অস্ট্রেলিয়া থেকে পাঁচ লাখ টাকা পাঠিয়েছেন শাবনূর।

সেই টাকা দিয়ে বাংলাদেশে তাঁর সহকারী ও মেকআপ শিল্পী সেলিম অসচ্ছল শিল্পীদের সাহায্য করে যাচ্ছেন। দেওয়া হচ্ছে মূলত খাদ্যপণ্য।

শাবনূর
২৫ কেজি চাল, পাঁচ কেজি তেল, পেঁয়াজ, রসুন, আলুসহ শুকনো খাবার দিয়ে সাজানো হচ্ছে একেকটি বস্তা। কাউকে কাউকে দেওয়া হচ্ছে নগদ টাকাও। শাবনূরের জন্য এসব অসচ্ছল শিল্পীর তালিকা তৈরি করেছেন পরিচালক এম এ আউয়াল পিন্টু।

তিনি বলেন, ‘প্রায় এক মাস আগে থেকেই শাবনূর ম্যাডাম নীরবে সাহায্য করে যাচ্ছেন। আমাদের কাউকে জানানো নিষেধ ছিল। জানি না কে বিষয়টি প্রচার করেছে! ঈদেও ম্যাডামের নির্দেশনায় আমরা বিভিন্ন শিল্পীকে উপহার পাঠানোর জন্য তালিকা করছি।’

উল্লেখ্য, গত ২৬ জানুয়ারি ৮ বছরের সংসার জীবনের ইতি টেনেছেন শাবনূর। স্বামী অনিক মাহমুদ হৃদয়কে তালাক দিয়েছেন শারমীন নাহিদ নূপুর ওরফে শাবনুর।

নিজের সই করা নো’টিশটি অ্যাড’ভোকেট কাওসার আহমে’দের মাধ্য’মে স্বামী’কে পাঠিয়েছেন তিনি। নোটি’শে অনিকের সঙ্গে ‘বনি’বনা হয় না’ বলে উল্লেখ করা হয়েছে।

সিনেমা জগতের বাইরের একজনকে বিয়ে করে সুদূর অস্ট্রেলিয়ায় পাড়ি জমিয়েছিলেন এক সময়ের রূপালি পর্দা কাঁপানো এই অভিনেত্রী। তাদের এক সন্তানও রয়েছে।

স্বামীকে তালাক দেয়ার কারণও উল্লেখ করেছেন শাবনুর। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন তালাকের নোটিশ এবং হলফনামা প্রস্তুতকারী অ্যাডভোকেট কাওসার আহমেদ।

জানা গেছে, নোটিশের অনুলিপি অনিকের এলাকার আইন ও সালিশ কেন্দ্রের চেয়ারম্যান এবং কাজী অফিস বরাবরও পাঠানো হয়েছে।

ডিভোর্স নোটিশ বিষয়ে শাবনুরের এসব অভিযোগ বিষয়ে অনিক কিংবা দুজনের পরিবারের কোনো সদস্য থেকে বক্তব্য পাওয়া যায়নি।

প্রসঙ্গত ২০১২ সালের ২৮ ডিসেম্বর অস্ট্রেলীয় প্রবাসী অনিক মাহমুদ হৃদয়কে বিয়ে করেন শাবনূর। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর এ দম্পতির আইজান নিহান নামে এক ছেলে হয়। ছেলেকে নিয়ে এখন অস্ট্রেলিয়ায় বসবাস করছেন শাবনুর।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares