সোমবার, ২৫ মে ২০২০, ৭:৪৫ পিএম

চুলের ছাঁট নিয়ে সতীর্থকে প্রশ্ন কোহলির, কুকুর তাড়া করেছিল?

অনলাইন ডেস্ক:
প্রকাশিত: ৮:৫৯ অপরাহ্ন, ১৩ মে ২০২০, বুধবার


চুলের ছাঁট নিয়ে সতীর্থকে প্রশ্ন কোহলির, কুকুর তাড়া করেছিল

ভারতীয় ক্রিকেট দলে যুজবেন্দ্র চাহাল সবসময় হাসি-তামাশায় মেতে থাকেন। বিভিন্ন ভিডিওতে তাকে দেখা যায় সতীর্থদের নিয়ে ট্রল করতে। সেই চাহালই এবার একটি লাইভ আড্ডায় ট্রলের শিকার হয়েছেন অধিনায়ক বিরাট কোহলির। চুলের ছাঁট নিয়ে কোহলি তাকে প্রশ্ন করেন, কুকুর তাড়া করেছিল?

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) কোহলি-চাহালের সেই ভিডিও চ্যাটের একাংশ পোস্ট করেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যাতে দেখা যায়, বিরাট কোহলি যুজবেন্দ্র চাহালকে তার চুলের ছাঁটের ব্যাপারে জিজ্ঞেস করছেন।

কোহলি প্রশ্ন করেন, কে তোমার চুল কেটেছে? জবাবে চহাল বলেন, দিদি আর আমি একসঙ্গে চুল কেটেছি। এবার কোহলি বলে ওঠেন, আমার তো মনে হচ্ছে তোমায় কুকুর তাড়া করেছে।

দুজনে মজার আড্ডায় মেতে ওঠেন তখন। চাহাল জানান, তিনি লকডাউনের সময় সকালে উঠে ঘাম ঝরাচ্ছেন। তিনি বলেন, লকডাউনে আমি একটা নতুন জিনিস শিখেছি। এখন সকাল সাড়ে ছ’টার সময় আমি ওয়ার্ক আউট করছি। তখন কোহলি পাল্টা বলেন, তুমি এটা শেখোনি। এটা উপলব্ধি করেছ যে, এটা করা দরকার। এটাকে কোনো মতেই নতুন কিছু শেখা বলা যায় না। এটা হলো হুট করে ঘুম ভেঙে উঠে বসা। ভাল লাগছে যে, তুমি শেষ পর্যন্ত জিমে যাচ্ছ।

এরপর বিরাট কোহলি তার দলের চার পেসারের মধ্যে লাইভে আড্ডা দেখতে চান বলে জানান। তিনি বলেন, ভারতীয় দলে যুজবেন্দ্র চাহাল হলো সবচেয়ে বড় জোকার। আর যশপ্রীত দারুণভাবে উঠে এসেছে। আমি চাইব ইশান্ত শর্মা, মহম্মদ শামি, ভুবনেশ্বর কুমার ও উমেশ যাদবের মধ্যে একটা লাইভ ভিডিয়ও কল দেখতে। এই চারজন কীভাবে কথা বলে, তা দেখতে চাই।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares