সোমবার, ২৫ মে ২০২০, ৮:০৮ পিএম

অশ্বদিয়া ইউপিতে আশ্রয়ণ প্রকল্পের দুইশত পরিবারের মাঝে ত্রান বিতরণ

সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী::
প্রকাশিত: ৮:৫৭ অপরাহ্ন, ১৩ মে ২০২০, বুধবার


অশ্বদিয়া ইউপিতে আশ্রয়ণ প্রকল্পের দুইশত পরিবারের মাঝে ত্রান বিতরণ

নোয়াখালীর সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নে আশ্রয়ন প্রকল্পের হতদরিদ্র ২০০ শত পরিবারের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রান সামগ্রী বিতরণ করা হয়। বুধবার সকালে তৃতীয় দফায় ইউপি চেয়ারম্যান গোলাম হোসেন বাবলুর নিজস্ব অর্থায়নে এ ত্রাণ সামগ্রী বিতরন করেন। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম শামছুদ্দিন জেহান।

ইউপি চেয়ারম্যান গোলাম হোসেন বাবলু বলেন,অশ্বদিয়া ইউনিয়নে ৫ হাজার পরিবারের মাঝে আমি আমার নিজস্ব অর্থায়নে ত্রাণ সামগ্রী বিতরণের ধারাবাহিকতারই অংশ হিসেবে তৃতীয় দফায় আশ্রায়ন প্রকল্পে ত্রাণ সামগ্রী বিতরণ করছি।

অশ্বদিয়া ইউনিয়নের একটি পরিবার ও খাওয়ার অভাবে যাতে কষ্ট না করে তার ব্যবস্থা আমি করেছি। আশ্রয়ণ প্রকল্পের লোকজন উপজেলা চেয়ারম্যানকে দেখে তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। প্রধান অতিথি একেএম সামছুউদ্দিন জেহান তার বক্তবে বলেন,আমি এ আশ্রয়ন প্রকল্পে প্রথম এসেছি, আপনাদের সমস্যার কথা শুনেছি। ২/৩ দিনের মধ্যে ৪ থেকে ৫ টি টিউবয়ের ব্যবস্থা করে দিবো ঈদে সেমাই চিনি পাঠিয়ে দিবো।

ঈদের পরে রাস্তা পাকা করার ব্যবস্থা করব। এ ছাড়া বাকী যেসব সমস্যা আছে তা করোনা থেকে মুক্ত হলে করে দেব।আপনারা চেয়ারম্যানের সাথে যোগাযোগ রাখবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ,সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এবং সংসদ সমস্যা একরামুল করিম চৌধুরীর জন্য দোয়া করবেন।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares