শুক্রবার, ২৯ মে ২০২০, ৭:২৯ এএম

দেশ বাঁচাতে ভিক্ষা চাইছেন পাক অধিনায়ক জাভেদ মিয়াঁদাদ

ক্রীড়া ডেস্ক:
প্রকাশিত: ১১:১২ অপরাহ্ন, ১১ মে ২০২০, সোমবার


দেশ বাঁচাতে ভিক্ষা চাইছেন পাক অধিনায়ক জাভেদ মিয়াঁদাদ

ছবি : সংগৃহীত ।

বেকারত্ব, অন্ন জোগানের সমস্যা ও চরম আর্থিক সংকটে পাকিস্তান। দেশের বড় সংখ্যক এই লকডাউনে খাবার পাচ্ছেন না। জীবিকা হারিয়ে তারা চরম অর্থকষ্টে রয়েছেন। লকডাউনের জেরে একেবারেই ভেঙে পড়েছে ধুঁকতে থাকা পাক অর্থনীতি। এই পরিস্থিতিতে দেশ বাঁচাতে ভিক্ষার ঝুলি হাতে নেমেছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক জাভেদ মিয়াঁদাদ।

মিয়াঁদাদ জানিয়েছেন, তার দেশের উপর আবার ঋণের বোঝা চাপতে পারে। আর এবার আইএমএফ–এর মতো সংগঠনের থেকে ঋণ চাইতে গেলে পাকিস্তানের পরমাণু বোমা বন্ধক রাখতে হবে। নাহলে আর কোনও আন্তর্জাতিক সংস্থা ঋণ দেবে না। তাই তিনি পাকিস্তানের পরমাণু অস্ত্র বাঁচাতে মাঠে নেমে পড়েছেন। একটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলেছেন জাভেদ। তাতে অর্থ দান করার জন্য দেশবাসীর কাছে আর্জি জানিয়েছেন তিনি।

প্রাক্তন পাক অধিনায়ক বলেছেন, আমি ন্যাশনাল ব্যাঙ্ক অফ পাকিস্তানে একটি অ্যাকাউন্ট খুলেছি। আপনাদের কাছে ভিক্ষা চাইছি। দয়া করে ওই অ্যাকাউন্টে অর্থ সাহায্য করুন। পাকিস্তানের অনেক মানুষ নিজের দেশকেই নির্বিচারে লুটেছে। এবার আমাকে ভিক্ষা দিয়ে তারা নিজেদের পাপের প্রায়শ্চিত্ত করুক। প্রবাসী পাকিস্তানিদের কাছেও আমার অনুরোধ রইল। আপনারাও দেশের প্রতি নিজেদের কর্তব্য পালন করুন। তা না হলে আমরা দেশের পরমাণু অস্ত্র বাঁচাতে পারব না। আগেই আমাদের উপর অনেক ঋণের বোঝা রয়েছে। এবার নতুন করে ঋণ চাইতে গেলে আইএমএফ আমাদের পরমাণু অস্ত্র জমা রাখবে।

‌মিয়াঁদাদের আশঙ্কা পরমাণু অস্ত্র বন্ধক রাখতে হলে পাকিস্তানের উপর বড় বিপদ নেমে আসতে পারে।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বশেষ নিউজ

আরো পড়ুন