শুক্রবার, ২৯ মে ২০২০, ৬:৫০ এএম

গাজীপুরে সাত পোশাক কারখানার ১০ শ্রমিক করোনায় আক্রান্ত

প্রতিদিনের কাগজ ডেস্ক:
প্রকাশিত: ৮:৩১ পূর্বাহ্ন, ৯ মে ২০২০, শনিবার


করোনায় আক্রান্ত

ফাইল ছবি ।

গাজীপুরে সাত পোশাক কারখানার ১০ শ্রমিক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। শুক্রবার পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুযায়ী বিভিন্ন কারখানার এসব শ্রমিকের শরীরে করোনা শনাক্ত হয়েছে বলে জানিয়েছে শিল্প পুলিশ।

গাজীপুর শিল্পাঞ্চল পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার যুগান্তরকে জানান, আক্রান্ত তিনজন শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ও একজন টঙ্গীর গণস্বাস্থ্য হাসপাতালে চিকিৎসাধীন এবং ৬ জন হোম আইসোলেশনে রয়েছেন।

কোভিড-১৯ শনাক্তের মধ্যে রয়েছে, জিএমপির গাছা থানার বড়রাড়ী এলাকার একটি পোশাক কারখানার একজন পুরুষ শ্রমিক বয়স (২৪)। তার বাড়ি রংপুর। সাইনবোর্ড এলাকার একটি পোশাক কারখানার একজন পুরুষ শ্রমিক বয়স (২৫), বাড়ি লালমনিরহাট। এছাড়াও টঙ্গীর মুদাফা এলাকার একটি পোশাক কারখানার এক পুরুষ শ্রমিক বয়স (৩৫) বাড়ি নওগাঁয়। টঙ্গীর আউচপাড়া এলাকার এক কারখানার দুই শ্রমিক। একজন পুরুষ বয়স (২৮), অপরজন নারী বয়স (২১)। তাদের বাড়ি ময়মনসিংহে।

অপরদিকে জয়দেবপুর থানার নতুনবাজার এলাকার একটি কারখানার একজন পুরুষ শ্রমিক বয়স (৩৫)। তার বাড়ি জয়পুরহাট। বাঘেরবাজার এলাকার দুই কারখানার তিন নারী শ্রমিকসহ ৪ জন। চারজনই সুনামগঞ্জ জেলার। পুরুষ শ্রমিকের বয়স (৪৫), দুই নারী শ্রমিকের বয়স (৩০) ও (১৯)।

গাজীপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ শাহিন বলেন, শনাক্ত হওয়া ৬ পোশাক শ্রমিক হোম আইসোলেশনে রয়েছেন।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বশেষ নিউজ

আরো পড়ুন