শুক্রবার, ২৯ মে ২০২০, ৭:২৮ এএম

৬২টি বাজারে ভোক্তা অধিদফতরের তদারকি,১ লাখ ৪২ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৮:২২ পূর্বাহ্ন, ৯ মে ২০২০, শনিবার


করোনা পরিস্থিতি ও রমজান মাসে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখতে দেশের ৬২টি বাজারে (পাইকারি ও খুচরা) তদারকি করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের মনিটরিং টিম। এ সময় মূল্য তালিকা প্রদর্শন না করা, অধিক মূল্যে পণ্য বিক্রয়সহ ভোক্তা স্বার্থবিরোধী বিভিন্ন অপরাধে জড়িত ব্যবসা প্রতিষ্ঠানকে এক লাখ ৪২ হাজার টাকা জরিমানা করা হয়। শুক্রবার অধিদফতরের মহাপরিচালক বাবলু কুমার সাহার নেতৃত্বে ও পরিচালক (প্রশাসন) শামীম আল মামুনের তত্ত্বাবধানে রাজধানীতে অভিযান পরিচালনা করেন ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক (উপসচিব) মনজুর মোহাম্মদ শাহরিয়ার, প্রধান কার্যালয়ের উপপরিচালক মো. মাসুম আরেফিন, বিকাশ চন্দ্র দাস ও সহকারী পরিচালক আবদুল জব্বার মণ্ডল, ফাহমিনা আক্তার, রোজিনা সুলতানা, মাগফুর রহমান ও ইন্দ্রানী রায়। এছাড়া ঢাকার বাইরে বিভাগে উপপরিচালক ও জেলায় সহকারী পরিচালকদের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

ফাইল ছবি ।

করোনা পরিস্থিতি ও রমজান মাসে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখতে দেশের ৬২টি বাজারে (পাইকারি ও খুচরা) তদারকি করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের মনিটরিং টিম। এ সময় মূল্য তালিকা প্রদর্শন না করা, অধিক মূল্যে পণ্য বিক্রয়সহ ভোক্তা স্বার্থবিরোধী বিভিন্ন অপরাধে জড়িত ব্যবসা প্রতিষ্ঠানকে এক লাখ ৪২ হাজার টাকা জরিমানা করা হয়।

শুক্রবার অধিদফতরের মহাপরিচালক বাবলু কুমার সাহার নেতৃত্বে ও পরিচালক (প্রশাসন) শামীম আল মামুনের তত্ত্বাবধানে রাজধানীতে অভিযান পরিচালনা করেন ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক (উপসচিব) মনজুর মোহাম্মদ শাহরিয়ার, প্রধান কার্যালয়ের উপপরিচালক মো. মাসুম আরেফিন, বিকাশ চন্দ্র দাস ও সহকারী পরিচালক আবদুল জব্বার মণ্ডল, ফাহমিনা আক্তার, রোজিনা সুলতানা, মাগফুর রহমান ও ইন্দ্রানী রায়। এছাড়া ঢাকার বাইরে বিভাগে উপপরিচালক ও জেলায় সহকারী পরিচালকদের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বশেষ নিউজ

আরো পড়ুন