মঙ্গলবার, ২ জুন ২০২০, ৩:৫২ এএম

কুড়িগ্রামে একদিনে ওসি ও স্বাস্থ্যকর্মীসহ করোনা আক্রান্ত ১০

কুড়িগ্রাম প্রতিনিধি:
প্রকাশিত: ১১:৫৮ অপরাহ্ন, ৭ মে ২০২০, বৃহস্পতিবার


কুড়িগ্রামে একদিনে ওসি ও স্বাস্থ্যকর্মীসহ করোনা আক্রান্ত ১০

ফাইল ছবি ।

কুড়িগ্রাম জেলায় একদিনে নতুন করে ১০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে কুড়িগ্রাম জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩২ জন। এরমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩ জন।

বৃহস্পতিবার সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রাপ্ত নমুনা পরীক্ষার ফলাফলে একদিনে ১০ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। করোনা আক্রান্ত ১০ জনের মধ্যে কুড়িগ্রামের ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার ও জেনারেল হাসপাতালের দুই স্টাফও রয়েছেন।

কুড়িগ্রাম পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান (বিপিএম) জানান, ওসি রাজীবকে ডাকবাংলোর একটি কোয়ার্টারে আইসোলেশনে রাখার পরামর্শ দেয়া হয়েছে। এছাড়াও তার গাড়ির ড্রাইভারকেও হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

কুড়িগ্রাম সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান জানান, রংপুর মেডিকেল কলেজ থেকে পাওয়া নমুনার ফলাফলে একদিনে জেলায় সর্বোচ্চ ১০ জনের শরীরে করোনা পজিটিভি শনাক্ত হয়েছে।

আক্রান্তদের মধ্যে রয়েছে- কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের ২ জন স্টাফসহ সদর উপজেলার ৫ জন, ভুরুঙ্গামারী উপজেলার ৩ জন এবং ফুলবাড়ী উপজেলার ২ জনসহ মোট ১০ জন।

তিনি আরো জানান, জেলার প্রথম আক্রান্ত রৌমারীর যুবক গোলাম মোস্তফা এবং ফুলবাড়ীতে আক্রান্ত তাজুল ইসলামসহ ৩ জনকে উপজেলা স্বাস্থ্য বিভাগ আইসোলেশনে থেকে সুস্থ হয়ে বাড়িতে ফিরে গেছেন। এছাড়াও করোনা পজিটিভ অন্যান্য শনাক্তদের স্বস্ব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও কারো কারো বাড়িতে হোম আইসোলেশনে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে তাদের প্রত্যেকের অবস্থা অনেকটা ভালো।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন