মঙ্গলবার, ২ জুন ২০২০, ৪:১৪ এএম

না’গঞ্জ পুলিশে আক্রান্ত বেড়ে ৭৩, সুস্থ ৩

প্রতিদিনের কাগজ ডেস্ক:
প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ন, ৭ মে ২০২০, বৃহস্পতিবার


না’গঞ্জ পুলিশে আক্রান্ত বেড়ে ৭৩, সুস্থ ৩

ফাইল ছবি ।

নারায়ণগঞ্জ জেলা পুলিশে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭৩ জনে। এদের মধ্যে তিনজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আর বাকি পাঁচজনের নতুন নমুনায় নেগেটিভ এসেছে।

বৃহস্পতিবার (৭ মে) বিকেলে এ তথ্য জানান জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম। বর্তমানে মোট ৬৫ জন পুলিশ সদস্য আইসোলেশনে চিকিৎসাধীন।

এসপি জায়েদুল আলম বলেন, আমাদের পুলিশ সদস্যদের মধ্যে ৭৩ জন করোনায় (কোভিড-১৯) আক্রান্ত হয়ে ঢাকায় রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল (সিপিএইচ), নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইন্স ও বাড়িতে আইসোলেশোন থেকে চিকিৎসা নিচ্ছেন। এরমধ্যে তিনজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আর এদের মধ্যে চারজন সিপিএইচে চিকিৎসাধীন। বাকিরা জেলা পুলিশ লাইন্স ও বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

তিনি বলেন, আমাদের লকডাউন অনেকাংশে শিথিল করা হয়েছে অর্থনীতি ও জীবন-জীবিকার স্বার্থে। তবে জেলাবাসীর কাছে আমার অনুরোধ আপনারা নিতান্ত প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। কারণ এতে নিজে আক্রান্ত হবার এবং অন্যকে সংক্রমিত করার সুযোগ থাকে। বিনা প্রয়োজনে ঘোরাঘুরি করলে কিংবা জটলা করলে আইন-শৃঙ্খলা বাহিনী কঠোর হবে।

এর আগে গত ২৭ এপ্রিল জেলায় ২৬ জন পুলিশ সদস্য আক্রান্ত বলে পুলিশ সুপার জানিয়েছিলেন। গত ৩০ এপ্রিল আরও ১৭ জন, ১ এপ্রিল একজন, ৩ এপ্রিল নতুন ১১ জন আক্রান্ত হওয়ায় এ সংখ্যা ছিল ৫৫ জনে। ৩ থেকে ৭ এপ্রিল আরও নতুন ১৮ জন পুলিশ সদস্য আক্রান্ত বলে নিশ্চিত হওয়া যায়।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন