শুক্রবার, ৫ জুন ২০২০, ২:৫১ এএম

জাককানইবি শিক্ষার্থী তৌহিদুল হত্যার মূল আসামী তিনদিন পর গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধি:
প্রকাশিত: ৬:১৭ অপরাহ্ন, ৪ মে ২০২০, সোমবার


জাককানইবি শিক্ষার্থী তৌহিদুল হত্যার মূল আসামী তিনদিন পর গ্রেপ্তার

ছবি : সংগৃহীত ।

ময়মনসিংহে ১মে দুর্বৃত্তের অস্রের আঘাতে তৌহিদুল ইসলাম খান(২৫) নামে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহতের ঘটনায় অবশেষে মূল আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে ময়মনসিংহের পুলিশ প্রশাসন।

ঘটনার সাথে জড়িত মো: আশিক নামে গ্রেপ্তারকৃত আসামি দোষ স্বীকার করে ঘটনার বিবরণ দেয় ময়মনসিংহ জেলা গোয়েন্দা ডিবি পুলিশ ও কোতোয়ালি মডেল থানা পুলিশের নিকট,তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকান্ডে ব্যবহারিত লোহার রডটি প্বার্শবর্তী পুকুর হতে উদ্ধার করা হয়েছে।

একটি সূত্রে জানা যায়,গত ১লা মে ভোরে মোবাইল চুরি করতে তৌহিদুলের কক্ষে ঢুকে দুর্বৃত্ত আশিক,মোবাইল চুরি করে পালিয়ে যাওয়ার সময় তৌহিদুল তাকে দেখে ফেলে জাপটে ধরে এবং চিনে ফেলে, তাদের মাঝে ধস্তাধস্তির এক পর্যায়ে লোহাররড দিয়ে আশিক সজোরে আঘাত করে তার মুখে তারপর এলোপাথাড়ি বুকেপিঠে আঘাত করে ছাদ দিয়ে পালিয়ে যায়। তৌহিদুলের ডাক চিৎকারে বাড়িওয়ালা সহ স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়! নিহত তৌহিদুল নেত্রকোনা আটপাড়া উপজেলায় রামেশপুর গ্রামের সাইফুল ইসলাম খানের ছেলে! সে জাতীয় কবি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় বিবিএ শেষ বর্ষের শিক্ষার্থী ছিল!

তৌহিদুলের হত্যাকারী কে গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিভিন্ন সংগঠন মানববন্ধন সহ বিক্ষোভ মিছিল করে আসছিল।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন