শুক্রবার, ৫ জুন ২০২০, ৪:০৮ এএম

তাড়াশে ছাত্রীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় ধরা পড়লো শিক্ষক

প্রতিদিনের কাগজ ডেস্ক:
প্রকাশিত: ১০:৪৬ অপরাহ্ন, ২ মে ২০২০, শনিবার


প্রতিকী ছবি ।

সিরাজগঞ্জের তাড়াশে এক ছাত্রীকে নিয়ে পালিয়েছে আইয়ুব আলী নামে এক শিক্ষক। এ ঘটনায় আইয়ুব আলীর স্ত্রী থানায় লিখিত অভিযোগ করেছেন। গত শুক্রবার সকালে এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ওই ছাত্রী উপজেলার রঘুনীলি মঙ্গলবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়ে। অভিযুক্ত আইয়ুব আলী ওই বিদ্যালয়েরই বিএসসি শিক্ষক।

জানা গেছে, গত ১৬ মার্চ শিক্ষক আয়ুব আলীর নিজ প্রাইভেট সেন্টারের একটি কক্ষে তার সঙ্গে ওই ছাত্রীকে অন্তরঙ্গ অবস্থায় দেখে ফেলে এলাকাবাসী। এর আগেও শিক্ষক আইয়ুব নিজ প্রতিষ্ঠানের বেশ কজন শিক্ষার্থীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছেন বলে অভিযোগ ওঠেছে। এ বিষয়ে স্থানীয় এলাকাবাসী ও স্কুল প্রসাশন বেশ কয়েকবার তাকে সতর্ক করেছে।

ওই শিক্ষকের স্ত্রী মুসলিমা খাতুন হাসি বলেন, ‘ওই ছাত্রীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় এলাকাবাসীর হাতে ধরা পড়ার পর থেকেই আমার ও আমার সন্তানের সঙ্গে খারাপ আচরণ ও মারধর করায় আমি বাবার বাড়িতে চলে আসি। এখন ওই ছাত্রীকে নিয়ে পালানোর পর নিরুপায় হয়ে আমি থানায় অভিযোগ করেছি।’

এ বিষয়ে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউজ্জামান নান্নু বলেন, ‘তদন্ত কমিটি গঠন করে এর আগের ঘটনার সত্যতা প্রমাণ পাওয়া গেছে। তিনি আবারও যে ঘটনা ঘটিয়েছে তা লজ্জাজনক।’

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম জানান, বিষয়টি সামাজিকভাবে সমাধানের চেষ্টা চলছে। সমাধান না হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন