বুধবার, ২৭ মে ২০২০, ১০:১০ এএম

পাকিস্তানে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক: :
প্রকাশিত: ৪:২৯ অপরাহ্ন, ২৮ এপ্রিল ২০২০, মঙ্গলবার


পাকিস্তানে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একদিনে সর্বোচ্চ মৃত্যুর ঘটনা ঘটেছে। দেশটিতে এখন পর্যন্ত মোট মৃত্যুর সংখ্যা ৩০১। গত ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে আরও ২০ জনের মৃত্যু হয়েছে। খবর আল জাজিরার।

দেশটিতে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের পর সোমবার একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড হয়েছে। অপরদিকে, গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৭৫১ জন প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।

এখন পর্যন্ত দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা ১৪ হাজার ৭৯। ইতোমধ্যেই করোনা থেকে সুস্থ হয়ে উঠেছে ৩ হাজার ২৩৩ জন। দেশটিতে করোনার অ্যাক্টিভ কেস ১০ হাজার ৫৪৫টি। অপরদিকে ১১ জনের অবস্থা আশঙ্কাজনক।

দেশটিতে গত ১১ দিনে আক্রান্তের সংখ্যা দ্বিগুণ হয়েছে। এদিকে, প্রধানমন্ত্রী ইমরান খান লোকজনকে সামাজিক দূরত্ব কঠোরভাবে মেনে চলার আহ্বান জানিয়েছেন।

অপরদিকে, প্রতিবেশী ভারতেও আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাড়ছে। দেশটিতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ১ হাজর ৫৪৩ জন। অপরদিকে মৃত্যু হয়েছে ৬২ জনের।

ফলে দেশটিতে এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ২৯ হাজার ৪৩৫। অপরদিকে এখন পর্যন্ত মারা গেছে ৯৩৪ জন। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, দেশটিতে এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়ে উঠেছে ৬ হাজার ৮৬৯ জন।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares