শনিবার, ৩০ মে ২০২০, ১:২৩ এএম

১০টাকার চাল কালোবাজারে বিক্রির দায়ে ডিলারের লাইসেন্স বাতিল

সিনিয়র স্টাফ রিপোর্টার:
প্রকাশিত: ৪:০৬ অপরাহ্ন, ২১ এপ্রিল ২০২০, মঙ্গলবার


ছবি : সংগৃহীত ।

বাগেরহাট : শরণখোলায় দুঃস্থদের জন্য ফেয়ারপ্রাইসের ১০ টাকা কেজি দরের ১৮ বস্তা চাল কালোবাজারে বিক্রির ঘটনায় ডিলার তরিকুল ইসলাম তারেকের ডিলারশীপ লাইসেন্স বাতিল ঘোষণা করা হয়েছে।

শরণখোলা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) মোঃ সোহেল আকতার জানান, গত ৩ এপ্রিল রাতে তাফালবাড়ী বাজারের একটি গোডাউন থেকে ১০ টাকা কেজি দরের সরকারী ১৮ বস্তা চাল উদ্ধারের ঘটনায় উর্ধতন কতৃপক্ষের নির্দেশে সোমবার ঐ ডিলারের লাইসেন্স বাতিল করা হয়েছে। পুনঃ ডিলার নিয়োগ না হওয়া পর্যন্ত পার্শ্ববতী ডিলার অতিরিক্ত দায়িত্ব পালন করবেন বলে তিনি জানান।

গত ৩ এপ্রিল রাতে শরণখোলা উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিন তাফালবাড়ী বাজারের রফিকুল ইসলাম লিটনের গোডাউন থেকে ফেয়ারপ্রাইসের ১৮ বস্তা সরকারী চাউল জব্দ করেন। জব্দকৃত চাল ফেয়ারপ্রাইস ডিলার তরিকুল ইসলাম তারেক কালোবাজারে বিক্রি করেন বলে গোডাউন মাুিলক লিটন মুন্সি জানান।

এ ঘটনায় রায়েন্দা খাদ্য গুদাম কর্মকর্তা সাইফুল ইসলাম বাদী হয়ে ডিলার তারিকুল ইসলাম তারেকসহ আটক রফিকুল ইসলামের নামে শরণখোলা থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ২ তারিখ ০৪/০৪/২০২০ ধারা বিশেষ ক্ষমতা আইনের ২৫ ধারা।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সর্বশেষ নিউজ

আরো পড়ুন