শুক্রবার, ২৯ মে ২০২০, ৪:৪৯ পিএম

পত্রিকার হকারদের খাদ্য সামগ্রীর দায়িত্ব নিলেন নোয়াখালী পৌরসভার মেয়র

সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী:
প্রকাশিত: ৭:০০ অপরাহ্ন, ৮ এপ্রিল ২০২০, বুধবার


ছবি : সংগৃহীত ।

নোভেল করোনা ভাইরাসের প্রভাব পড়েছে দেশের পত্রিকা শিল্পের উপরও । নামিদামি পত্রিকাগুলোর অনলাইন সংস্করণ রয়েছে কিছু সংখ্যক পত্রিকার ছাপানো অব্যাহত থাকলেও তা কেবল ঢাকা কিংবা বিভাগীয় শহরগুলোতে সীমাবদ্ধ ।

যে কারণে পত্রিকা বিক্রি অনেকটাই বন্ধ হয়ে গেছে। নোয়াখালী জেলা শহর মাইজদীর বিভিন্ন স্থানে পত্রিকা বিক্রি করা হকাররা আর্থিক সংকটে পড়েছে। গণমাধ্যমকর্মীরা বিষয়টি নোয়াখালী পৌরসভার মেয়রকে অবহিত করলে বুধবার দুপুরের দিকে জেলা শহর মাইজদীর ২৪ জন হকারকে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী তুলে দেন মেয়র সহিদ উল্যাহ খান সোহেল।

এ সময় মেয়র শহিদ উল্যাহ খাঁন বলেন, ‘করোনার সংক্রমণ ঠেকাতে দেশব্যাপী অঘোষিত লকডাউনের কারণে পত্রিকা বিক্রি অনেকটাই বন্ধ হয়ে গেছে। এতে করে নোয়াখালী জেলা শহর মাইজদী সহ বিভিন্ন স্থানে পত্রিকা বিক্রির মাধ্যমে জীবিকা নির্বাহ করা হকাররা চরম সংকটে পড়েছেন। গণমাধ্যমকর্মীদের কাছ থেকে বিষয়টি জানার পর হকারদের মাঝে খাদ্য সহায়তা প্রদানে উদ্যোগ নিই সামাজিক দূরত্ব বজায় রেখে হকাদের মাঝে চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলু ও সাবান তুলে দেন মেয়র। পৌর শহরের কর্মহীন হয়ে পড়া সবাইকে পর্যায়ক্রমে সহায়তা প্রদান করা হবে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বশেষ নিউজ

আরো পড়ুন