শুক্রবার, ২৯ মে ২০২০, ৩:৪৪ পিএম

জ্বর, কাশি ও শ্বাসকষ্টে দেশের ৭ জেলায় আরো ৭ জনের মৃত্যু

প্রতিদিনের কাগজ ডেস্ক:
প্রকাশিত: ১১:৪৮ অপরাহ্ন, ৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার


জ্বর, কাশি ও শ্বাসকষ্টে দেশের ৭ জেলায় আরো ৭ জনের মৃত্যু

ফাইল ছবি ।

জ্বর, কাশি ও শ্বাসকষ্টে দেশের ৭ জেলায় আরো ৭ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে সোমবার রাতে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মারা যান একজন। এছাড়া নেত্রকোণা, খুলনার, কিশোরগঞ্জ, লালমনিরহাট, গাজীপুর ও ঝালকাঠিতে একজন করে আরো ছয় জনের মৃত্যু হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা সিভিল সার্জন জানান, মানিকগঞ্জের সিঙ্গাইরে ধান কাটার শ্রমিক হিসেবে কাজ করতেন ওই ব্যক্তি। সোমবার গ্রামের বাড়িতে ফেরার পর থেকেই তীব্র জ্বর, সর্দিকাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন তিনি। ওই রাতেই তার মৃত্যু হয়। এ ঘটনায় গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের পূর্ব-সাহেব এলাকা লকডাউন করা হয়েছে। চারজনকে রাখা হয়েছে কোয়ারেন্টিনে।

এছাড়া নেত্রকোণার পূর্বধলায় এক ব্যক্তি মারা যাওয়ার পর ৭ বাড়ি লকডাউন করেছে প্রশাসন। খুলনার রূপসায় করোনা উপসর্গ নিয়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। কিশোরগঞ্জের বাজিতপুরে মারা গেছেন এক রিকশাচালক। লালমনিরহাটের আদিতমারীতে মারা গেছেন একজন। এ ঘটনায় ওই বাড়ির সবাইকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

গাজীপুরের কালীগঞ্জে মারা গেছেন এক ব্যক্তি। ঝালকাঠিতে জ্বরে মারা গেছে ছয় বছরের এক শিশু। ওই বাড়ির সবাইকে কোয়ারেন্টিনের থাকার নির্দেশ দেয়া হয়েছে। সব মৃতদেহেরই নমুনা সংগ্রহ করা হয়েছে।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বশেষ নিউজ

আরো পড়ুন