শুক্রবার, ২৯ মে ২০২০, ৩:২৯ পিএম

ত্রাণ না পেয়ে নীলফামারীর সৈয়দপুরে খেঁটে খাওয়া মানুষের সড়ক অবরোধ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
প্রকাশিত: ১১:৩৬ অপরাহ্ন, ৭ এপ্রিল ২০২০, মঙ্গলবার


ত্রাণ না পেয়ে নীলফামারীর সৈয়দপুরে খেঁটে খাওয়া মানুষের সড়ক অবরোধ

ছবি : সংগৃহীত ।

নীলফামারীর সৈয়দপুরে ত্রাণ না পেয়ে বিক্ষোভ করেছেন প্রায় এক হাজার পরিবারের লোকজন। মঙ্গলবার বিকালে উপজেলার ঢেলাপীর এলাকায় উত্তরা আবাসনের খেঁটেখাওয়া মানুষেরা সৈয়দপুর-নীলফামারী সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন।

এসময় জরুরি জ্বালানি তেল নিয়ে যাওয়া ট্যাংকসহ প্রাইভেটকার ও প্রয়োজনীয় যানবাহন আটকা পড়ে। পরে পুলিশ এসে বিষয়টি উপজেলা প্রশাসনসহ জেলা প্রশাসনকে অবহিত করে সুরাহার আশ্বাস দেয়। এতে বিক্ষোভকারীরা অবরোধ তুলে নেয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসিম আহমেদ জানান, আবাসনের দরিদ্র লোকদের কথা আমাদের মাথায় আছে। প্রচুর ত্রাণ এসেছে। তাদেরও দেওয়া হবে। এভাবে বিক্ষোভ বা সড়ক অবরোধ করে কোন সুরাহা হবে না।

পৌর মেয়র আমজাদ হোসেন সরকার জানান, হতদরিদ্র ২৫০টি পরিবারের মাঝে ১৫০০ টাকা করে প্রদান করা হয়েছে। পর্যায়ক্রমে অন্য পরিবারগুলোকেও খাদ্য ও আর্থিক সহায়তা প্রদান অব্যাহত থাকবে।

জেলা প্রশাসক হাফিজুর রহমানের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, পর্যায়ক্রমে সকল হতদরিদ্র ও কর্মহীন মানুষই ত্রাণ পাবে। অবিলম্বে তাদের সহযোগিতা দেওয়া হবে। বিক্ষোভ বা সড়ক অবরোধ করে কোন লাভ হবে না, বরং তারাই ক্ষতিগ্রস্ত হবেন। সরকারি আইন অমান্য করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে বাধ্য হব।

প্রতিদিনের কাগজ/ইমানুর

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বশেষ নিউজ

আরো পড়ুন