মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১১:০৯ পিএম

লকডাউনে প্রার্থনায় বাধা দেয়ায় পুলিশকে মারধর, পাথর নিক্ষেপ

আন্তর্জাতিক ডেস্ক:
প্রকাশিত: ১১:২২ পূর্বাহ্ন, ৪ এপ্রিল ২০২০, শনিবার


লকডাউনে প্রার্থনায় বাধা দেয়ায় পুলিশকে মারধর, পাথর নিক্ষেপ

ছবি: সংগৃহীত

করোনা মোকাবেলায় ভারতে লকডাউনের বিধিনিষেধ ভেঙে ধর্মীয় স্থানে জমায়েত ও প্রার্থনা হয়েছে। আর তাতে বাধা দিতে গিয়ে দেশটির চার পুলিশ আহত হয়েছেন।

শুক্রবার কর্নাটকের হুবলির মন্তুরে এ ঘটনা ঘটে। এ ঘটনার একটি ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে।

জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, লকডাউন ভেঙে প্রার্থনায় অংশ নেয় জনতা। স্থানীয় প্রশাসন সেই জমায়েতে বাধা দিতেই অগ্নিগর্ভ হয়ে উঠে ওই এলাকা।

এসময় পুলিশ সদস্যদের ঘিরে ধরে স্থানীয় কিছু মানুষ। তারপর তাদের মারধর ও পাথর নিক্ষেপ করা হয়। এতে চার পুলিশ সদস্য আহত হন।

এদিকে ঘটনাটির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা গেছে, পুলিশের গাড়ি ঘিরে ভিড় করছে জনতা। সবাই মিলে ঘিরে ধরে চলছে এলোপাথাড়ি মারধর।

উত্তেজিত জনতার সামনে ছত্রভঙ্গ হয়ে ছুটছেন পুলিশ সদস্যরা। এরপর পুলিশ সদস্যরাও পাল্টা উত্তেজনা নিয়ন্ত্রণ করতেই ভিড় অনেকটাই ফাঁকা হয়ে যায়।

হুবলি-ধরবাদের পুলিশ কমিশনার আর দিলীপ জানান, শুক্রবারের প্রার্থনায় বাধা দিতে যাওয়ায় এমন ঘটনা ঘটেছে। এতে চারজন পুলিশ আহত হয়েছেন। যারা এমন করেছে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে বৃহস্পতিবার মধ্যপ্রদেশের ইন্দৌরে করোনা টেস্টের উদ্দেশ্যে আসা স্বাস্থ্যকর্মীদের উপর চড়াও হয় স্থানীয়রা। পাথর ছুড়ে, বাঁশ হাতে তাড়া করা হয় দুই নারী চিকিত্সককে। ওই ঘটনায় দুই চিকিত্সক আহত হন।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares