বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১:৪১ এএম

পূর্বধলায় করোনা মোকাবেলায় বিশেষ তহবিলে আহমদ হোসেন ও মনি এমপির ২ লক্ষ টাকা অনুদান

স্টাফ রিপোর্টার:
প্রকাশিত: ৯:১০ অপরাহ্ন, ২৯ মার্চ ২০২০, রোববার


পূর্বধলায় করোনা মোকাবেলায় বিশেষ তহবিলে আহমদ হোসেন ও মনি এমপির ২ লক্ষ টাকা অনুদান

ছবি: সংগৃহীত

নেত্রকোনার পূর্বধলায় করোনা ভাইরাস মোকাবেলায় উপজেলা প্রশাসন কর্তৃক গঠিত উপজেলা বিশেষ তহবিলে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও তার সহধর্মীনী ৩১৮ নং সংরক্ষিত মহিলা আসনের এমপি জাকিয়া পারভীন খানম মনি ব্যক্তিগত তহবিল থেকে ১লক্ষ টাকা করে ২লক্ষ টাকা অনুদান দিয়েছেন।

এর আগে করোনা ভাইরাস প্রতিরোধ ও বর্তমান পরিস্থিতি মোকাবেলা পূর্বধলা উপজেলা প্রশাসনের নানা মুখী পদক্ষেপ গ্রহনের জন্য উপজেলা দুর্যোগ মোকাবিলা কমিটির উদ্যোগে বিশেষ তহবিল গঠন করা হয়।

উক্ত তহবিলের টাকা করোনা ভাইরাস মোকাবেলায় বিভিন্ন উপকরণ ক্রয় ও বিতরণ, ক্ষতিগ্রস্তদের সাহায্য-সহযোগিতার মাধ্যমে ব্যয় করা হবে বলে উপজেলা প্রশাসন থেকে জানানো হয়। তহবিলকে সমৃদ্ধ করার জন্য উপজেলার রাজনীতিবিদ, জনপ্রতিনিধিবৃন্দ, ব্যবসায়ী ও সমাজের বিত্তশালী ব্যক্তিবর্গ এগিয়ে আসছেন। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আহমদ হোসেন ও তার সহধর্মীনী সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাকিয়া পারভীন খানম মনি তাদের ব্যক্তিগত তহবিল থেকে ১লক্ষ টাকা করে ২লক্ষ টাকা অনুদান দিয়েছেন।

সাংসদ জাকিয়া পারভীন খানম মনি জানান, কারোনা ভাইরাস মোকাবেলায় যে কোন ধরনের সাহায্য সহযোগিতার মাধ্যমে পূর্বধলা উপজেলার সর্বস্তরের জনগনের পাশে আছি থাকব। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনের বরাত দিয়ে বলেন, মানুষের এ দুর্যোগ মুহুর্তে বাংলাদেশ আওয়ামীলীগ পূর্বধলাবাসী তথা সারাদেশের মানুষের পাশে থাকবে।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares