মঙ্গলবার, ৪ আগস্ট ২০২০, ১:৫৩ এএম

সুনামগঞ্জে দূরত্ব বজায় রেখে স্বাধীনতা দিবস উদযাপন

সুনামগঞ্জ প্রতিনিধি:
প্রকাশিত: ১০:৩৩ অপরাহ্ন, ২৬ মার্চ ২০২০, বৃহস্পতিবার


সুনামগঞ্জে দূরত্ব বজায় রেখে স্বাধীনতা দিবস উদযাপন

ছবি: সংগৃহীত

সুনামগঞ্জের বিভিন্ন উপজেলায় দূরত্ব বজায় রেখে স্বাধীনতা দিবস উদযাপন করা হয়েছে। জেলা প্রশাসন সীমিত পরিসরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করেছে।

বৃহস্পতিবার সকালে শহরের ঐতিহ্যবাহী জাদুঘর প্রাঙ্গণে রেকর্ডকৃত জাতীয় সংগীত পরিবেশনের সাথে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।

এসময় পুলিশ সুপার মিজানুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ এমরান হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরীফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সুহেল মাহমুদ, সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমাসহ সুনামগঞ্জ কালেক্টরেটের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এদিকে, স্বাধীনতা দিবসে তাহিরপুর উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে অত্যন্ত সীমিত পরিসরে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন এবং জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে করোনাভাইরোসের জন্য এ বছর দূরত্ব বজায় রাখার নিয়ম মেনেই মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জি, ওসি আতিকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন