৫, এপ্রিল, ২০২০, রোববার

কুরিয়ার সার্ভিসের গাড়িতে মানুষ,লাখ টাকা জরিমানা

রাজশাহী প্রতিনিধি:
প্রকাশিত: ১১:০৫ অপরাহ্ন, ২৫ মার্চ ২০২০, বুধবার


কুরিয়ার সার্ভিসের গাড়িতে মানুষ,লাখ টাকা জরিমানা

ছবি: সংগৃহীত

করোনাভাইরাসের প্রাদুর্ভাব ছড়িয়ে পড়া রোধে সরকার বিমান, ট্রেন ও নৌযান চলাচাল বন্ধ করেছে। বৃহস্পতিবার থেকে বন্ধ হচ্ছে গণপরিবহনও। যাতায়াত না করে মানুষকে ঘরে থাকারই নির্দেশনা দেয়া হচ্ছে। এমন সতর্কতার মাঝেও একটি কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যানে ঢুকেছিলেন অন্তত ৩৫ জন। ঢাকা থেকে বুধবার দুপুরে তারা রাজশাহী এসেছেন।

ঝুঁকি থাকা স্বত্ত্বেও আহমেদ পার্সেল সার্ভিস নামে একটি কুরিয়ার প্রতিষ্ঠানের কাভার্ডভ্যান এদের নিয়ে আসে। দুপুরে রাজশাহী নগরীর কুমারপাড়া মোড়ে যখন যাত্রীরা কাভার্ডভ্যানের ভেতর থেকে বের হচ্ছিলেন, তখন কেউ তাদের ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেন। বিষয়টি নজরে এলে বিকালে অভিযানে যায় জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

এ সময় আহমেদ পার্সেলের রাজশাহী শাখার কর্মীরাও গাড়িতে মানুষ আনার কথা স্বীকার করেন। তখন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট লাসমী চাকমা শাখার কর্মকর্তা নবুয়ত আলীকে এক লাখ টাকা জরিমানা করেন। এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু আসলামও উপস্থিত ছিলেন।

তিনি জানান, এক স্থান থেকে অন্য স্থানে যেতে নিরুৎসাহিত করা হচ্ছে। গণপরিবহনও বন্ধ করে দেয়া হচ্ছে। তারপরেও অতিরিক্ত টাকা নিয়ে ঝুঁকিপূর্ণভাবে আহমেদ পার্সেল সার্ভিসের কাভার্ডভ্যানে ঢাকা থেকে অন্তত ৩৫ জনকে রাজশাহী আনা হয়েছিল। সে জন্য প্রতিষ্ঠানটিকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares