২৯, মার্চ, ২০২০, রোববার

জন্মদিনে ভক্তদের ভালোবাসায় সিক্ত শ্যামলী

প্রতিদিনের কাগজ ডেস্ক::
প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ন, ২৫ মার্চ ২০২০, বুধবার


রওনক বিশাকা শ্যামলী। একজন মডেল, উপস্থাপিকা, টিভি অভিনেত্রী ও কন্ঠশিল্পী । ২৪ মার্চ তার জন্মদিন। জন্মদিনে কোন আনুষ্ঠানিকতা না থাকলেও শুভাকাঙ্খীদের ভালাবাসার কমতি ছিলনা। শুভাকাঙ্খীরা যার যার অবস্থান থেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন মাধ্যামে। আর এটাই একজন শিল্পীর পরম পাওয়া। শ্যামলী একাধারে একজন মডেল, উপস্থাপিকা, টিভি অভিনেত্রী ও কন্ঠশিল্পী । অভিনয়ের দীর্ঘ পরিক্রমায় দর্শকদের ভালোবাসা নিয়ে এগিয়ে চলেছেন একান্তই নির্ভিক সফলতায়। পাশাপাশি কন্ঠশিল্পী হিসেবেও স্টেজ প্রোগ্রামেও পারফরমেন্স করে থাকেন দারুন মহিমায়। বলা চলে সময়ের অলরাউন্ডার। ভালোবাসা ও ভালো লাগার ছোয়াঁ দিয়ে জয় করে চলেছেন অবিরাম। বলা চলে গুনী একজন মানুষ। গুনী মানুষের সাথে পথ চলতে কার না ভালো লাগে। তাছাড়া বর্তমান সময়ে একজন সেলিব্রেটির সাথে সেলফি তুলতে কতজন না কতই পরিশ্রম করে। তেমনি তিনিও একজন সেলিব্রেটি। অন্যদিকে তিনি একজন আওয়ামী পরিবারের সন্তান। বিগত জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত আসনে শরীয়তপুর থেকে মনোনয়নপত্র জমাও দিয়েছিলেন তিনি। এবারের জন্মদিনে শ্যামলী তার ফেসবুক স্টেটাসে লিখেছেন বিগতদিনে ঘটা করে ধুমধামের সাথে জন্মদিনটি পালন হলেও এবার করোনার কারনে তা আর হয়ে উঠেনি। শিল্পী ঐক্যজোটের নেতৃবৃন্দ লিখেছেন, শিল্পী ঐক্যজোটের নির্বাহী সদস্য নাট্য অভিনেত্রী ও মডেল তারকা রওনক বিশাকা শ্যামলীর শুভ জন্মদিন, শিল্পী ঐক্যজোটের পক্ষ থেকে শ্যামলীর জন্য অনেক অনেক শুভ কামনাসহ উষ্ণ শুভেচ্ছা ও অভিনন্দন…সাবধানে থাকুন…সচেতন থাকুন…নিরাপদে থাকুন…সুস্থ থাকুন…
তাকে উইস করতে গিয়ে একজন লিখেছেন শুভ জন্মদিন আত্মার আত্মীয়, শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ী। এভাবেই ভক্তদের ভালোবাসায় চলে গেল শ্যামলীর আরেকটি জন্মদিন। প্রত্যাশা আগামী জন্মদিনের জন্য।
কথা হয় রওনক বিশাকা শ্যামলীর সঙ্গে, তিনি বলেন, যারা আমাকে ভালোবাসা জানিয়েছেন সবার জন্য আমার ভালোবাসা আর দোয়া সবাই ভালো থাকুন, ভালো রাখুন পরিবারের সবাইকে নিয়ে সুস্থ থাকুন আর আমার জন্য দোয়া করবেন আমিও যেন সুস্থ সুন্দরভাবে আমার পরিবারের সবাইকে নিয়ে শান্তিতে থাকতে পারি ভালো কাজ করে যেতে পারি দেশ ও দেশের মানুষের জন্য। অনেক শুভ কামনা সকলের জন্য।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares