২৯, মার্চ, ২০২০, রোববার

পাবনায় দুলাভাইকে মেরে শ্যালিকাকে গণধর্ষণ

প্রতিদিনের কাগজ ডেস্ক:
প্রকাশিত: ১০:১৩ অপরাহ্ন, ২৩ মার্চ ২০২০, সোমবার


পাবনায় দুলাভাইকে মেরে শ্যালিকাকে গণধর্ষণ

ছবি: প্রতীকী

বোনের বাড়ি যাওয়ার পথে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। দুলাভাইকে মারধর করে গৃহবধূর ওপর পাশবিক নির্যাতন চালায় ধর্ষকরা। পাবনার সুজানগর পৌরসদরে ভবানীপুর এলাকায় রোববার রাতে এ ঘটনা ঘটে।

এদিকে সোমবার সকালে ওই গৃহবধূ নিজে বাদী হয়ে সুজানগর থানায় ৫ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। তাকে ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে সোমবার দুপরে সরদার সুমন হোসেন পটল (২২) নামে অভিযুক্ত একজনকে আটক করেছে। সুমন পৌর এলাকার চর সুজানগর এলাকার মান্নান সরদারের ছেলে।

এছাড়া সুজানগর এলাকার ফিরোজ খান আচ্চুর ছেলে সুজানগর পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুমন খানসহ (২০) অভিযুক্ত আরো চারজন পলাতক রয়েছে।

সুজানগর থানার ওসি (তদন্ত) হাদিউল ইসলাম জানান, ওই গৃহবধূ রোববার সন্ধ্যায় গ্রাম থেকে বোনের বাড়ি যাচ্ছিলেন। সুজানগর জিরো পয়েন্ট মোড় সিএনজি স্টেশন থেকে তারা ভ্যানে করে যাচ্ছিলেন। পথের মধ্যে এলাকার চিহ্নিত বখাটেরা দলবদ্ধভাবে তাদের পথরোধ করে। এ সময় বখাটেরা গহবধূর দুলাভাইক মারপিট করে আহত করে রাস্তার পাশে ফেলে রাখে ও গৃহবধূকে পাশবিক নির্যাতন চালায়।

সুজানগর থানার ওসি (তদন্ত) অরো জানান, প্রাথমিকভাবে ঘটনার বিষয়ে সত্যতা পাওয়া গেছে। এই ঘটনার সাথে অন্য যারা জড়িত রয়েছে তাদের গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হচ্ছে।

তিনি বলেন, মামলার স্বার্থে সব আসামির নাম এখনই বলা যাচ্ছে না। তবে দ্রুত সময়ের মধ্যে সব আসামিকে আটক করার চেষ্টা চলছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares