২৮, মার্চ, ২০২০, শনিবার

ইলিয়াসের মামলায় জবাব দাখিলের সময় পেলেন শাজাহান খান

নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ১২:০৭ পূর্বাহ্ন, ২৩ মার্চ ২০২০, সোমবার


ইলিয়াসের মামলায় জবাব দাখিলের সময় পেলেন শাজাহান খান

ছবি- সংগৃহীত

১০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের করা মানহানির মামলায় সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান সময় দাখিলের জন্য সময় চেয়ে আবেদন করেন।

রোববার (২২ মার্চ) ঢাকার যুগ্ম জেলা জজ-১ এর বিচারক উৎপল ভট্টাচার্য্যরে আদালতে শাজাহান খানের পক্ষে তার স্বাক্ষরিত ওকালতনামাসহ তার আইনজীবী আদালতে দাখিল করে জবাবের জন্য সময় চেয়ে আবেদন করেন। আদালত শুনানি শেষে সময় আবেদন মঞ্জুর করেন।

গত ৮ ডিসেম্বর ২০১৯ পরিবহন শ্রমিক নেতা শাজাহান খান নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক অনুষ্ঠানে বলেন, ‘ইলিয়াস কাঞ্চন কোথা থেকে কত টাকা পান, কী উদ্দেশ্যে পান, সেখান থেকে কত টাকা নিজে নেন, পুত্রের নামে নেন, পুত্রবধূর নামে নেন সেই হিসাবটা আমি জনসম্মুখে তুলে ধরব।’ যা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। শাহজাহান খানের এই বক্তব্যকে মিথ্যাচার দাবি করে তা প্রত্যাহারের জন্য ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছিলেন ইলিয়াস কাঞ্চন।

কিন্তু শাজাহান খান তার এ বক্তব্য প্রত্যাহার এবং ক্ষমা প্রার্থনা করেননি। শাজাহান খান ক্ষমা না চাওয়ায় বা তার বক্তব্যের স্বপক্ষে প্রমাণ পেশ করতে না পারায় গত ১২ মানহানির অভিযোগে নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

আদালত মামলাটি গ্রহণ করে শাহজাহান খান কে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারীর নির্দেশ দেন। সেমতে এদিন শাহজাহান খানের স্বাক্ষরিত ওকালতনামাসহ তার আইনজীবী মো. আব্দুর রহমান হাওলাদার জবাব দাখিলের জন্য সময় চেয়ে আবেদন করেন।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares