২৯, মার্চ, ২০২০, রোববার

মা অসুস্থ, তাই কোয়ারেন্টাইন ভাঙলেন হিগুয়েইন

স্পোর্টস ডেস্ক:
প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ন, ২০ মার্চ ২০২০, শুক্রবার


মা অসুস্থ, তাই কোয়ারেন্টাইন ভাঙলেন হিগুয়েইন

ছবি : অনলাইন থেকে নেওয়া ।

করোনার ঝুঁকি এড়াতে জুভেন্তাসের বেশিরভাগ ফুটবলারই কোয়ারেন্টাইনে। তবে মায়ের অসুস্থতা খবর পেয়ে কোয়ারেন্টাইন ভাঙেন হিগুয়েইন। তড়িগড়ি করেই ইতালি ছেড়ে নিজ দেশ আর্জেন্টিনায় চলে যান তিনি।

তবে আর্জেন্টাইন সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে, মূলত গুরুতর অসুস্থ মাকে দেখতেই ইতালির কড়াকড়ি অবস্থা ভেঙে আর্জেন্টিনায় ফিরেছেন হিগুয়েইন। এসময় তার সঙ্গে তার স্ত্রী-সন্তানরাও ছিলো। অনেকেই তার এ কাজটিকে মানতে পারছেন না। কেননা এতে করে তার মাসহ আর্জেন্টিনার নাগরিকদের মাঝে করোনা বিস্তৃতির সম্ভাবনা বেড়ে গেছে।

আর্জেন্টিনায় ফেরার পথে তুরিনের বিমানবন্দরে আটকে দেয়া হয়েছিল হিগুয়েইনকে। কিন্তু নিজের কোভিড-১৯ টেস্টের নেগেটিভ রিপোর্ট দেখিয়ে সেখান থেকে বের হন এ ফরোয়ার্ড। পরে আগে থেকেই ঠিক করা প্রাইভেট জেটে করে নিজ দেশে ফিরেছেন হিগুয়েইন।

এ দিকে মহামারী করোনাভাইরাস এখন সবচেয়ে প্রকট আকার ধারণ করেছে ইতালিতে। এমনকি করোনার উৎপত্তিস্থল চীনের চেয়েও ইতালিতে বেড়েছে মৃতের সংখ্যা। মাত্র এক মাসের মধ্যেই করোনায় আক্রান্ত হয়ে ইতালিতে এখনও পর্যন্ত অন্তত ৩৪০৫ জন মৃত্যুবরণ করেছেন।

এমতাবস্থায় পুরো ইতালি লকডাউন করে রাখা হয়েছে। বন্ধ করে দেয়া হয়েছে সারাবিশ্বের সঙ্গে যোগাযোগ। দেশের ভেতরে থাকা সকলকে বাড়িতে থাকতেই নির্দেশনা দেয়া হয়েছে। এমনকি কোনো প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হলে জরিমানার বিধানও করা হয়েছে।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares