৮, এপ্রিল, ২০২০, বুধবার

স্থগিত হলো বাংলাদেশ-পাকিস্তান সিরিজ

স্পোর্টস ডেস্ক:
প্রকাশিত: ১:৪১ অপরাহ্ন, ১৬ মার্চ ২০২০, সোমবার


স্থগিত হলো বাংলাদেশ-পাকিস্তান সিরিজ

ফাইল ছবি

করোনা ভাইরাসের আতঙ্কে মুজিববর্ষের দুই আয়োজন স্থগিত করেছে বিসিবি। এশিয়া-বিশ্ব একাদশের দুই ম্যাচসহ স্থগিত হয়েছে এ আর রহমানের কনসার্টও। শঙ্কা ছিল টাইগারদের পাকিস্তান সফর নিয়ে। অবশেষে সত্যিই হলো। তৃতীয় দফায় আপাতত পাকিস্তান সফরে যাওয়া হচ্ছে না বাংলাদেশের।

মরণব্যাধি করোনা ভাইরাসের কারণে সফরটি স্থগিত হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এবং পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সম্মিলিত সিদ্ধান্ত এটি।

তৃতীয় ধাপে এক ওয়ানডে ও এক টেস্ট খেলতে চলতি মাসের ২৯ তারিখে করাচি যাওয়ার কথা ছিল বাংলাদেশের। করাচিতে ১ এপ্রিল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সিরিজের প্রথম ওয়ানডে। ৫-৯ এপ্রিল ছিল দ্বিতীয় এবং শেষ টেস্ট।

২৫ মার্চ থেকে শুরু হওয়ার কথা ছিল পাকিস্তানের ওয়ানডে কাপ। পিসিবি সেটিও আপাতত বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। সোমবার (১৬ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে দেশটির ক্রিকেট বোর্ড।

প্রসঙ্গত, বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) জানিয়েছে, উৎপত্তিস্থল চীনের সীমা অতিক্রম করে এর মধ্যে বিশ্বের অন্তত ১৫৭টি দেশে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী করোনা ভাইরাস। বিশ্বব্যাপী ভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রায় ১ লাখ ৭০ হাজার মানুষ। আর করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যাও এরই মধ্যে ৬ হাজার ৫১৬ জনে পৌঁছেছে।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares