৩০, মার্চ, ২০২০, সোমবার

তুই কলেমা পড়ে ফেল, তোকে এনকাউন্টার দেওয়া হবে

প্রতিদিনের কাগজ ডেস্ক:
প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ন, ১৫ মার্চ ২০২০, রোববার


তুই কলেমা পড়ে ফেল, তোকে এনকাউন্টার দেওয়া হবে

ছবি- সংগৃহীত

মধ্যরাতে বাসা থেকে উঠিয়ে নিয়ে যে নির্যাতন করা হয় তার রোমহর্ষক বর্ণনা দিয়েছেন সাংবাদিক আরিফ। রোববার জামিনে মুক্ত হওয়ার পর তিনি এ বর্ণনা দেন।

ভয়াবহ ঘটনার বর্ণনা দিতে গিয়ে আরিফ বলেন, তারা আমাকে অজ্ঞাত স্থানে নিয়ে এনকাউন্টার দিতে চায়। আমাকে বারবার বলে, তুই কলেমা পড়ে ফেল, তোকে এনকাউন্টার দেওয়া হবে।

তিনি বলেন, আরডিসি (সিনিয়র সহকারী কমিশনার-রাজস্ব) নাজিম উদ্দিনের নেতৃত্বে লোকজন দরজা ভেঙে বাসায় ঢোকে। ঘরে ঢুকেই আরডিসি নাজিম উদ্দিন আমার মাথায় কিল-ঘুষি মারতে শুরু করেন। মারতে মারতে আমাকে টেনে হিঁচড়ে গাড়িতে তুলে চোখ-হাত-পা বেঁধে ফেলা হয়। এরপর তাকে ডিসির কার্যালয়ের একটি কক্ষে নিয়ে বিবস্ত্র করে বেধড়ক মারধর করার কথা জানান তিনি।

ঘটনার বর্ণনা দিয়ে সাংবাদিক আরিফ বলেন, তুই আমাদের অনেক জ্বালাছিস। তোকে সাংবাদিকতা শেখাবো। এরপর চোখ বাঁধা অবস্থায় চারটি কাগজে সিগনেচার নেয়। রাতেই আমাকে কারাগারে পাঠিয়ে দেয়।

প্রসঙ্গত, ১৩ মার্চ সাংবাদিক আরিফুল ইসলামকে আটক ও পরে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এরমধ্যে আজ সকাল পৌনে ১১টার দিকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত জামিনে মুক্তি দেয়া হয় তাকে।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares