৩০, মার্চ, ২০২০, সোমবার

প্রেমিকার উপবৃত্তির টাকায় বিষ পানে প্রেমিকা ও প্রেমিক দুজনের মৃত্যু

বরিশাল প্রতিনিধি:
প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ন, ১৪ মার্চ ২০২০, শনিবার


উপবৃত্তির টাকায় বিষপান করা সেই প্রেমিক-প্রেমিকার মৃত্যু

ছবি- সংগৃহীত

দীর্ঘদিনের প্রেম। দু’জনেই দু’জনকে খুব ভালোবাসতেন। বয়স কম, তাই তাদের পরিবার রাজি হচ্ছিলো না বিয়েতে। আর এ কারণেই বিষপান করে দু’জন মিলে। এর পরিণতিটাও হলো করুণ। কেউ বেঁচে রইলো না পৃথিবীতে।

ঘটনাটি বরিশালের আগৈলঝাড়া উপজেলার। প্রেমিকার উপবৃত্তির টাকায় বিষ পানের ৩৬ ঘণ্টা ব্যবধানে প্রেমিকা ও প্রেমিক দুজনের মৃত্যু হলো।

শনিবার সকাল ১১টায় নগরীর একটি বেসরকারি ক্লিনিকে প্রেমিক প্রকাশ বিশ্বাস (১৭) মারা যায়। এর আগে বৃহস্পতিবার রাত ১টায় শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় প্রেমিকা পূজা বৈরাগী (১৪)।

পূজা উপজেলার রত্নাপুর ইউনিয়নের মোহনকাঠী গ্রামের হীরা লাল বৈরাগীর মেয়ে। সে মোহনকাঠী স্কুল এ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী। প্রকাশ একই ইউনিয়নের বারপাইকা গ্রামের পরিমল বিশ্বাসের ছেলে।

বিষপানের পর তাদের বৃহস্পতিবার রাতে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে শুক্রবার রাতে প্রকাশকে নগরীর বান্দ রোড এলাকার একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হলে শনিবার সকালে সে মারা যায়।

মেডিকেলে দায়িত্বে থাকা এসআই নাজমুল হুদা বলেন, প্রকাশকে রাতে মেডিকেল থেকে নগরীর একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়। শনিবার সে মারা যায়। এর আগে বৃহস্পতিবার রাতে মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় পূজা। দু’জন একইসাথে বিষপান করেছিল।

মৃত্যুর আগে মেডিকেলের মেডিসিন ইউনিট-৩ এর চিকিৎসাধীন প্রকাশ বিশ্বাস জানান, পূজার সাথে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। পূজা তাকে বিয়ের জন্য চাপ দিচ্ছিল। কিন্তু পূজা ও তার পরিবার তাদের দু’জনের বয়সের কারণে বিয়েতে সম্মতি দেয়নি। কিন্তু পূজা আমাকে বিয়ের জন্য পীড়াপীড়ি করতে থাকে।

তিনি বলেন, সর্বশেষ গত ৯ মার্চ পূজা স্কুল থেকে উপবৃত্তির টাকা উত্তোলন করে। এরপর আমাকে বিয়ে করতে বলে। কিন্তু পূজার বয়স কম হাওয়ায় আমি রাজি হইনি। এরপর পূজা উপবৃত্তির টাকা দিয়ে বিষ কেনে।

প্রকাশ বিশ্বাস বলেন, বিষ কিনে বরিশালের উজিরপুর উপজেলার ভাউধর গ্রামে আমার মামা নিহার বাড়ৈর বাড়িতে যাই। সেখানে বেলা দেড়টার দিকে প্রথমে বিষপান করে পূজা। এরপর আমিও বিষপান করি। পরে পরিবারের সদস্যরা আমাদের উদ্ধার করে আগৈলঝাড়া হাসপাতালে ভর্তি করে।

আগৈলঝাড়া হাসপাতালের চিকিৎসক ও হাসপাতাল প্রধান ডা. বখতিয়ার আল মামুন জানান, ৯ মার্চ বিষপানের পর চারদিন চিকিৎসাধীন প্রকাশ ও পূজার অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার তাদেরকে বরিশাল মেডিকেলে প্রেরণ করা হয়।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares