৮, এপ্রিল, ২০২০, বুধবার

তরুণ তারকা আর্জেন্টাইন দিবালা করোনায় আক্রান্ত

স্পোর্টস ডেস্ক:
প্রকাশিত: ১২:১৮ অপরাহ্ন, ১৩ মার্চ ২০২০, শুক্রবার


তরুণ তারকা আর্জেন্টাইন দিবালা করোনায় আক্রান্ত

ছবি : অনলাইন থেকে নেওয়া ।

করোনা ভাইরাসের সংক্রমণ সবচেয়ে বেশি হয়েছে ইতালিতে। সবধরনের খেলা অনির্দিষ্টকালের জন্য বন্ধ রয়েছে দেশটিতে। কিন্তু প্রাণঘাতী এ ভাইরাস থেকে রক্ষা পায়নি জুভেন্তাস। তাদের তরুণ তারকা আর্জেন্টাইন পাওলো দিবালার করোনা ভাইরাস টেস্টের ফলাফল পজিটিভ এসেছে।

বৃহস্পতিবার (১২ মার্চ) দিবালার স্বাস্থ্য পরীক্ষার পর করোনা পজিটিভ বলে জানা গেছে। পুরো জুভেন্তাস দলই চলে গেছে হোম কোয়ারেন্টাইনে। সবমিলিয়ে তুরিনের বুড়িদের সঙ্গে যুক্ত ১২১ জন আপাতত গৃহবন্দি অবস্থায় থাকবে বলে জানিয়েছে ক্লাবটি।

এর আগে, জুভেন্তাসের প্রথম ফুটবলার হিসেবে ড্যানিয়েল রুগানির করোনা ভাইরাস টেস্টের ফলাফল পজিটিভ এসেছে। বুধবার (১১ মার্চ) জুভেন্তাস এক বিবৃতিতে খবরটি নিশ্চিত করে। এবার করোনার দ্বিতীয় থাবা দিবালা।

শুধু তাই নয় ইতালিয়ান সংবাদমাধ্যম জানিয়েছে, দিবালার স্বদেশি হিগুয়াইনকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তিনিও করোনায় আক্রান্ত হতে পারেন। এ দিকে, করোনা থেকে বাঁচতে স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে গেছেন দলের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

এছাড়া করোনার থাবা পড়েছে ইংলিশ প্রিমিয়ার লিগেও। সবশেষ আর্সেনাল কোচ মিকেল আর্তেতা ও চেলসি তরুণ ইংলিশ তারকা কালাম হাডসন-ওদোই করোনায় আক্রান্ত হয়েছেন।

উল্লেখ্য, শুক্রবার (১৩ মার্চ) সকাল পর্যন্ত প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সারা বিশ্বে ৪ হাজার ৭৫১ জনের মৃত্যু হয়েছে। আর এখন পর্যন্ত বিশ্বজুড়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ লাখ ২৮ হাজার ৮৮৪ জন। এদের মধ্যে ৬৮ হাজার ৬৫৪ জন চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছে উঠেছেন। খবর ‘সিএনএন’।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares