২৯, মার্চ, ২০২০, রোববার

হাফ ভাড়া দেওয়ায় ঢাবি শিক্ষার্থীকে মারধর করলো বাস চালক

স্টাফ রিপোর্টার:
প্রকাশিত: ৯:৪৩ অপরাহ্ন, ৮ মার্চ ২০২০, রোববার


হাফ ভাড়া দেওয়ায় ঢাবি শিক্ষার্থীকে মারধর করলো বাস চালক

ছবি- সংগৃহীত

হাফ ভাড়া দেওয়ায়- বাসে হাফ ভাড়া দেয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীকে দুই দফা মা’রধ’র করেছে তেতুলিয়া বাসের চালক ও তার সহকারী। পরে মা’রধ’রের ঘটনায় জ’ড়ি’ত বাসের চালক ও সহকারীকে আ’ট’ক করে কাফরুল থা’নায় নিয়ে আসে পু’লি’শ।

৭ মার্চ, শনিবার দুপুরে রাজধানীর শেওড়াপাড়ায় এ ঘটনা ঘটে। আ’হ’ত ওই শিক্ষার্থীর নাম ফয়সাল। তিনি ঢাবির গণিত বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

ভু’ক্তভো’গী ফয়সাল বলেন, ‘টিউশনে যাওয়ার জন্য উত্তরার আজমপুর তেতুলিয়া পরিবহনের একটি বাসে উঠি। আজমপুর থেকে শেওড়াপাড়া পর্যন্ত বাস ভাড়া ৩০ টাকা। কিন্তু শিক্ষার্থী দাবি করে ১৫ টাকা দিলে বাসে থাকা কন্ডাক্টর আমার সঙ্গে বাজে আচরণ করে। পরে বাস শেওড়াপাড়ায় পৌঁছালে কন্ডাক্টর আমাকে আ’ট’ক করে বলে, তোকে নামতে দিব না। আজকে তোকে আমি দেখে নিব।’

ফয়সাল আরো জানায়, পরে অন্য যাত্রীদের সহযোগিতায় বাস থেকে নামলে বাস চালকের সহকারী নিচে নেমে এসে আমাকে মা’রধ’র করে। এতে আমি প্র’তিবা’দ জানালে বাস চালক তার আসন থেকে উঠে এসে আমাকে আবারো মা’রধ’র করেন। পরে স্থানীয় কয়েকজন ঘটনাস্থলে এসে ‘জ’ড়ি’ত হয়ে তাদের আমার কাছে ক্ষমা চাওয়ায়।

ভু’ক্তভো’গী আরো জানান, কিছুক্ষণ পর আমি রাস্তা পার হওয়া মাত্রই তারা পুনরায় দৌড়ে এসে আমাকে রাস্তায় ধা’ক্কা দিয়ে ফেলে লা’থি-ঘু’ষি মা’রতে থাকে। এতে আমার শ’রী’রের বিভিন্ন স্থানে গু’রুত’র জ’খ’ম হয়, ঠোঁট।

এ বিষয়ে কাফরুল থা’নার উপ-পরিদর্শক (এসআই) মো. সামাদ মিয়া জানান, হাফ ভাড়া নিয়ে ঢাবি শিক্ষার্থী ও তেতুলিয়া পরিবহনের চালকের সহকারীর মধ্যে কথা কা’টাকা’টির এক পর্যায়ে তাদের মধ্যে মা’রামা’রি হয়। এতে তারা দুইজনই আ’হ’ত হয়েছেন। বিষয়টি মী’মাং’সা করার জন্য ঢাবির কিছু শিক্ষার্থী ও তেতুলিয়া পরিবহনের ম্যানেজার এসেছে। থা’নায় এই ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares