বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১২:৪১ এএম

বউ-শ্যালিকা-ছেলে মিলে মাকে মারধর, ঝরেছে রক্ত!

প্রতিদিনের কাগজ ডেস্ক:
প্রকাশিত: ১০:৪৭ অপরাহ্ন, ৩ মার্চ ২০২০, মঙ্গলবার


বউ-শ্যালিকা-ছেলে মিলে মাকে মারধর, ঝরেছে রক্ত!

চিন্তিত মায়ের প্রতীকী ছবি

দিনাজপুরের চিরিরবন্দরে নিজের গর্ভে ধারণ করা ছেলে, তার বউ ও শ্যালিকা মিলে এক মাকে মারধরের অভিযোগ উঠেছে। মারধরের পর রক্তাক্ত হয়েছেন বলে জানিয়েছেন ভুক্তভোগী ওই মা।

মঙ্গলবার দুপুরে উপজেলার মন্ডলপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিকার চেয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী মা জবেদা বেওয়া। তিনি ওই পাড়ার নুরুল হকের স্ত্রী।

অভিযুক্তরা হলেন- নুরুল হকের ছেলে আব্দুল সালাম, ছেলের স্ত্রী শাহিদা বেগম ও ছেলের শ্যালিকা হাবিবা খাতুন।

অভিযোগপত্রের তথ্যানুযায়ী, বেশ কয়েকবার ছেলে ও তার বউয়ের সঙ্গে পারিবারিক বিষয়ে কথা কাটাকাটি হয় মায়ের। এর জেরে ছেলে ও তার বউ কয়েকবার জবেদাকে শারীরিক ও মানসিক নির্যাতন করে। মঙ্গলবার বিকেলে আবারো কথা কাটাকাটির জেরে তারা জবেদাকে মারধর করে। এ সময় ছেলের শ্যালিকা মারধরে যোগ দেয়। এতে রক্তাক্ত হয়ে পড়েন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন।

অভিযোগকারী জবেদা বেওয়া বলেন, নিজের জন্ম দেয়া ছেলে আমাকে চেনে না বলে হুঙ্কার দেয়। ঘরের ভেতর ছিটকিনি লাগিয়ে আমাকে বাইরে রাখে। এই কষ্ট কোথায় রাখব আমি।

চিরিরবন্দর থানার ওসি সুব্রত কুমার বলেন, অভিযোগ পাওয়ার পর মা জবেদাকে ঘরে রেখে এসেছে পুলিশ। বুধবার অভিযুক্তদের থানায় ডাকা হয়েছে। ঘটনাটি মীমাংসা না হলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares