৮, এপ্রিল, ২০২০, বুধবার

একা পেয়ে স্কুলশিক্ষিকাকে বিএনপির নেতার ধর্ষণ চেষ্টা

প্রতিদিনের কাগজ ডেস্ক:
প্রকাশিত: ১০:৪০ অপরাহ্ন, ৩ মার্চ ২০২০, মঙ্গলবার


একা পেয়ে স্কুলশিক্ষিকাকে বিএনপির নেতার ধর্ষণ চেষ্টা

ছবি: প্রতীকী

বগুড়ার শাজাহানপুর উপজেলা বিএনপির এক নেতার বিরুদ্ধে এক স্কুলশিক্ষিকাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। মঙ্গলবার উপজেলার স্কুলের লাইব্রেরিতে এ ঘটনা ঘটে।

তবে অভিযুক্ত হারেজ উদ্দিন অভিযোগটি অস্বীকার করে বলেন, এটা তার বিরুদ্ধে ষড়যন্ত্র। সে শাজাহানপুর উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এবং ওই স্কুলের অফিস সহকারি।

এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক জানান, স্কুলের পাশের জমিতে খনন কাজ চলছিল। বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদা পারভীন সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে যান। তখন তিনি ও সহকারি প্রধান শিক্ষক সেখানে ছিলেন। এসময় স্কুলের শিক্ষার্থী ও শিক্ষক নিজ নিজ ক্লাসে ছিল।

তিনি জানান, ওই সময় ভুক্তভোগী শিক্ষিকা লাইব্রেরিতে একা ছিলেন। এ সুযোগে হারেজ উদ্দিন তাকে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা করেন। ইউএনও চলে যাওয়ার পর ওই শিক্ষিকা সবাইকে বিষয়টি জানান।

প্রধান শিক্ষক জানান, তাৎক্ষণিকভাবে সব শিক্ষককে ডেকে বিষয়টি নিয়ে আলোচনা করা হয়েছে। ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ব্যাপারে ওই শিক্ষিকাকে লিখিত অভিযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে হারেজ উদ্দিনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে অভিযোগ পেলে অভিযুক্ত অফিস সহকারির বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তৌফিক আজিজ।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares