২৮, মার্চ, ২০২০, শনিবার

শেষ ষোলোতে ম্যানইউ, আর্সেনালের বিদায়

স্পোর্টস ডেস্ক:
প্রকাশিত: ১১:২৬ পূর্বাহ্ন, ২৮ ফেব্রুয়ারী ২০২০, শুক্রবার


শেষ ষোলোতে ম্যানইউ, আর্সেনালের বিদায়

আর্সেনালের বিদায়ের পর অবামেয়াংয়ের কান্না

উয়েফা ইউরোপা লীগ

উয়েফা ইউরোপা লীগের শেষ ষোলো নিশ্চিত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। বৃহস্পতিবার রাউন্ড-৩২’র ফিরতি লেগে ক্লাব ব্রুগাকে ৫-০ গোলে বিধ্বস্ত করে রেড ডেভিলরা। প্রতিপক্ষের মাঠে প্রথম লেগে ১-১ গোলে ড্র করেছিল ম্যানইউ। দুই লেগ মিলিয়ে ৬-১ ব্যবধানে উতরে গেল কোচ ওলে গানার সুলশারের দল।

তবে প্রথম লেগে অলিম্পিয়াকোসের বিপক্ষে ১-০ গোলে জিতেও ছিটকে গেছে বর্তমান রানার্সআপ আর্সেনাল। বৃহস্পতিবার ঘরের মাঠে দ্বিতীয় লেগে গ্রীক ক্লাবটির কাছে ২-১ গোলে পরাজিত হয় তারা। দুই লেগ মিলিয়ে ২-২ সমতার পর অ্যাওয়ে গোলের সুবিধা নিয়ে অলিম্পিয়াকোস উঠে গেছে শেষ ষোলোতে।

ম্যানইউর মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে ২২তম মিনিটে ১০ জনের দলে পরিণত হয় বেলজিক ক্লাব ক্লাব ব্রুগা। ৫ মিনিট পরই পেনাল্টি থেকে স্বাগতিকদের এগিয়ে দেন পর্তুগিজ তারকা ব্রুনো ফার্নান্দেজ। এরপর ৩১ মিনিটে ওডিয়ন ইগালো ব্যবধান বাড়ান। বিরতির আগে স্কট ম্যাকটমিনে করেন তৃতীয় গোল।

৮২ ও (৯০+৩) মিনিটে বাকি দুই গোল ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফ্রেডের।

এমিরেটস স্টেডিয়ামে অলিম্পিয়াকোসের বিপক্ষে ৫৩তম মিনিটে পিছিয়ে পড়ে আর্সেনাল। নির্ধারিত ৯০ মিনিটে আর কোনো গোল না হওয়ায় ম্যাচ গড়ায় অতিরক্ত সময়ে। ১১৩তম মিনিটে পিয়ের এমেরিক অবামেয়াং গোল করলে ২-১ এগ্রিগেটে শেষ ষোলোর পথেই ছিল আর্সেনাল। কিন্তু ১১৯তম মিনিটে দ্বিতীয় গোল হজম করে সর্বনাশ ডেকে আনে গানাররা।

ঘরের মাঠে দ্বিতীয় লেগে ২-১ গোলে জিতেও বিদায় নিয়েছে ডাচ জায়ান্ট আয়াক্স। স্প্যানিশ ক্লাব গেতাফের কাছে দুই লেগ মিলিয়ে ৩-২ ব্যবধানে হারে তারা।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares