২৮, মার্চ, ২০২০, শনিবার

আশুলিয়ায় গ্রাম্য ডাক্তারকে পিটিয়ে হত্যা

সাভার প্রতিনিধি:
প্রকাশিত: ১০:৪৩ পূর্বাহ্ন, ২৮ ফেব্রুয়ারী ২০২০, শুক্রবার


আশুলিয়ায় গ্রাম্য ডাক্তারকে পিটিয়ে হত্যা

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাভারের আশুলিয়ায় জয়নাল আবেদিন নামের এক (৪০) গ্রাম্য ডাক্তারকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। এ ঘটনায় নিহতের ছেলে ও স্ত্রীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) মধ্যরাতে আশুলিয়া ইউনিয়নের দোসাইদ এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। এঘটনায় পুলিশ নিহতের ছেলে লিমন মিয়া ও স্ত্রী লায়লা খাতুনকে আটক করেছে। নিহত ব্যক্তি ওই এলাকায় দীর্ঘ দিন ধরে গ্রাম্য ডাক্তার হিসেবে কাজ করে আসছিলো।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় নিজ বাড়িতে বাবা গ্রাম্য ডাক্তার জয়নাল আবেদিনকে পিটিয়ে গুরুতর আহত করে ছেলে লিমন মিয়া। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের একটি হাসপাতালে নিয়ে যান। পরে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষনা করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছে।

এ বিষয়ে আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল খালেক বলেন প্রায় বাবা ও ছেলের মধ্যে ঝগড়া লাগতো এর জের ধরে ওই ঘাতক ছেলে তার বাবাকে পিটিয়ে হত্যা করেছে।

পুলিশ জানিয়েছে, এ ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares