২৮, মার্চ, ২০২০, শনিবার

অটোরিকশা থেকে সাত মাসের শিশুকে ছুড়ে ফেলা হলো রাস্তায়!

জেলা প্রতিনিধি :
প্রকাশিত: ৯:১৩ অপরাহ্ন, ১৭ ফেব্রুয়ারী ২০২০, সোমবার


চট্টগ্রামে একটি অটোরিকশা থেকে আনুমানিক সাত মাস বয়সী একটি শিশুকে ছুড়ে ফেলার ঘটনা ঘটেছে। পরে ওই শিশুটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করে পুলিশ। সোমবার দুপুরে নগরের খুলশী থানাধীন পলিটেকনিক ইনস্টিটিউট এলাকার একটি কবরস্থানের পাশ থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করে খুলশী থানার ওসি প্রণব চৌধুরী জানান, দুপুরে চট্টগ্রাম মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে এসএসসি পরীক্ষার নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন এএসআই হিরণ মিয়া। স্কুলের বাইরে দাঁড়িয়ে থাকার সময় তিনি দেখেন কবরস্থানের পাশে একটি অটোরিকশা থেকে কিছু একটা ছুড়ে ফেলে দেয়া হয়। দ্রুত তিনি সেখানে গিয়ে দেখেন কাপড়ে মোড়ানো একটি শিশু। তাৎক্ষণিক শিশুটিকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যান। ওসি আরো বলেন, শিশুটি পুষ্টিহীনতা এবং পানিশূন্যতায় ভুগছে বলে চিকিৎসকরা জানিয়েছে। তবে চিকিৎসা শুরুর পর থেকে অবস্থার উন্নতি ঘটেছে। শিশুটির পরিচয় এখন পর্যন্ত জানা যায়নি। তবে আশেপাশের সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে অটোরিকশা শনাক্তের চেষ্টা চলছে বলে জানান ওসি।

চট্টগ্রামে একটি অটোরিকশা থেকে আনুমানিক সাত মাস বয়সী একটি শিশুকে ছুড়ে ফেলার ঘটনা ঘটেছে। পরে ওই শিশুটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করে পুলিশ।

সোমবার দুপুরে নগরের খুলশী থানাধীন পলিটেকনিক ইনস্টিটিউট এলাকার একটি কবরস্থানের পাশ থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে খুলশী থানার ওসি প্রণব চৌধুরী জানান, দুপুরে চট্টগ্রাম মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে এসএসসি পরীক্ষার নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন এএসআই হিরণ মিয়া। স্কুলের বাইরে দাঁড়িয়ে থাকার সময় তিনি দেখেন কবরস্থানের পাশে একটি অটোরিকশা থেকে কিছু একটা ছুড়ে ফেলে দেয়া হয়। দ্রুত তিনি সেখানে গিয়ে দেখেন কাপড়ে মোড়ানো একটি শিশু। তাৎক্ষণিক শিশুটিকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যান।

ওসি আরো বলেন, শিশুটি পুষ্টিহীনতা এবং পানিশূন্যতায় ভুগছে বলে চিকিৎসকরা জানিয়েছে। তবে চিকিৎসা শুরুর পর থেকে অবস্থার উন্নতি ঘটেছে।

শিশুটির পরিচয় এখন পর্যন্ত জানা যায়নি। তবে আশেপাশের সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে অটোরিকশা শনাক্তের চেষ্টা চলছে বলে জানান ওসি।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares