সোমবার, ৩ আগস্ট ২০২০, ১১:৩৩ এএম

বাস্তবে কারিনার সঙ্গে প্রেম করতে চান আমির!

বিনোদন ডেস্ক:
প্রকাশিত: ৪:৪৮ অপরাহ্ন, ১৪ ফেব্রুয়ারী ২০২০, শুক্রবার


বাস্তবে কারিনার সঙ্গে প্রেম করতে চান আমির!

সর্বশেষ ‘থ্রি ইডিয়টস’-এ কারিনার বিপরীতে দেখা গিয়েছিলো মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খানকে। এরপর দীর্ঘ বিরতি নিয়ে করছেন বহুল প্রতীক্ষিত ‘লাল সিং চাড্ডা’! ছবিতে আমির খানের লুক ইতোমধ্যে প্রকাশ পেলেও কারিনাকে দেখানো হয়নি। ভালোবাসা দিবস উপলক্ষ্যে কারিনার লুক ও সামনে নিয়ে এলেন আমির!

তাও খুব রোমান্টিক মুডে! ‘লাল সিং চাড্ডা’য় কারিনার লুক প্রকাশ করে আমির সোশাল মিডিয়ায় পোস্ট করেন। ছবিতে পাঞ্জাবী নারীর রূপই ফুটিয়ে তোলা হয়েছে কারিনার মাধ্যমে। যেখানে আমিরকে জড়িয়ে ধরে থাকতে দেখা গেছে!

ক্যাপশনে আমির লিখেছেন, ‘পাওয়ার আনন্দ, আর হারিয়ে ফেলার ভয়- এই নিয়েই তো জীবন!’ তবে মজা করেছেন পরবর্তী কথায়। লিখেছেন, ‘ইশ কারিনা, তোমার সঙ্গে রোজ এভাবে যদি প্রেম করতে পারতাম। পর্দায় নয়, বাস্তবে! কিন্তু তা তো হওয়ার নয়। ভালোবাসা দিবসে তোমাকে শুভেচ্ছা!’

‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাবে আগামি ডিসেম্বরে। মুক্তির দেরী থাকলেও ছবিটি নিয়ে দর্শকদের আগ্রহের শেষ নেই!

হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’ এর রিমেক হলো ‘লাল সিং চাড্ডা’। ভারতের ১০০ স্থানে ছবির শুটিং হচ্ছে। জানা গেছে, এই ছবিতে পাঁচটি লুকে দেখা যাবে আমির খানকে।

‘লাল সিং চাড্ডা’ ছবিটি প্রযোজনা করছে ভায়াকম এইট্টিন মোশন পিকচার্স। ছবির গল্প লিখেছেন অতুল কুলকার্ণি। পরিচালনা করছেন ‘সিক্রেট সুপারস্টার’-এর পরিচালক অদ্বৈত চন্দন। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ২৫ ডিসেম্বর।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন