২১, ফেব্রুয়ারি, ২০২০, শুক্রবার

প্রেমিকার মৃত্যুশোকে কবরের কাছে প্রেমিকের আত্মহত্যা!

প্রতিদিনের কাগজ ডেস্ক:
প্রকাশিত: ৩:৫৫ অপরাহ্ন, ১৪ ফেব্রুয়ারী ২০২০, শুক্রবার


প্রেমিকার মৃত্যুশোকে কবরের কাছে প্রেমিকের আত্মহত্যা!

প্রেমিকার মৃত্যুর শোকে ১৩ দিন পর প্রেমিক সোহাগ মল্লিক (১৮) প্রেমিকার কবরের পাশে বিষপান করে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে গোপালগঞ্জের মুকসুদপুরের কলিগ্রাম গ্রামে।

সে ওই গ্রামের পরান মল্লিকের ছেলে। পুলিশ বুধবার (১২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মুকসুদপুর উপজেলার কলিগ্রাম গ্রামের পরান মল্লিকের ছেলে সোহাগ মল্লিক পার্শ্ববর্তী খ্রিষ্টান শান্ত শিকদারের মেয়ে মরিয়ম শিকদারের (১৫) সাথে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল।

কিন্তু প্রেমে বাধ সাধে পরিবারের লোকজন। এ ঘটনার জের ধরে গত ৩১ জানুয়ারি প্রেমিকা মরিয়ম বিষপানে আত্মহত্যা করে। পরে প্রেমিকার মৃত্যুর পর গত ১০ ফেব্রুয়ারি সোমবার রাতে প্রেমিক সোহাগ প্রেমিকা মরিয়মের কবরের পাশে গিয়ে সবার অজান্তে বিষপান করে।

পরে স্থানীয় লোকজন তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে মাদারীপুরের রাজৈর উপজেলা স্বাস্থ্যকমপ্লক্সে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তকাল মঙ্গলবার রাতে ঢাকা নেওয়ার পথে সোহাগের মৃত্যু হয়।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares