১৮, ফেব্রুয়ারি, ২০২০, মঙ্গলবার

নেহার ছবি ফাঁস

বিনোদন ডেস্ক:
প্রকাশিত: ১০:৫৯ অপরাহ্ন, ১৩ ফেব্রুয়ারী ২০২০, বৃহস্পতিবার


নেহার ছবি ফাঁস

জনপ্রিয় রিয়্যালিটি শো-এর বিচারক জনপ্রিয় গায়িকা নেহা কাক্কর। আর আদিত্য নারায়ন সেই শো-এর হোস্ট। এই দু’জনের বিয়ে নিয়ে চলছে জোর জল্পনা। আদিত্যর মা-বাবা মঞ্চে এসে নেহাকে পুত্রবধূ করার কথা বলে গিয়েছেন। তারপর থেকেই চলছে গুঞ্জন। তবে কি সত্যিই চার হাত এক হচ্ছে? সম্প্রতি একটি নতুন ছবি সেই জল্পনা আরো বাড়িয়েছে। সম্প্রতি ইনস্টাগ্রামের ফ্যান হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, নেহা মেকআপ রুমে শুটিং-এর প্রস্তুতি নিচ্ছেন।

আর তার দু’হাতে চুড়া। সাধারণত বিয়ের সময়ই চুড়া পরেন মেয়েরা। তাই নেহার এমন ছবি ফাঁস হতেই কৌতূহল আরো বেড়েছে ভক্তদের। অন্য একটি সেলফি ভিডিও ফ্যান পেজে শেয়ার হয়েছে। সেখানে নেহা গান গাইছেন। তার গলায় শোনা যাচ্ছে, ‘ইয়াদ পিয়া কি আনে লাগি’। সেই ভিডিও-তেও নেহার দু’হাত ভর্তি চুড়া।

এদিকে, ১৪ই ফেব্রুয়ারি অর্থাৎ ভালোবাসা দিবসের দিন নেহা-আদিত্য’র বিয়ে হচ্ছে, শোতে এমন কথাও বলা হয়েছে। সেই দিনও প্রায় আসন্ন। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে ওইদিনের এপিসোড দেখার জন্য। কিছুদিন আগে একটি আপকামিং এপিসোডের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তাতে আদিত্য ও নেহার খুনসুটি ধরা পড়েছে। দেখা যাচ্ছে, নেহা একটি চশমা পরে রয়েছেন। তাতে লেখা ব্রাইড টু বি। অর্থাৎ হবু বধূ। সেই পর্বেই নেহার হাতে লাল গোলাপ তুলে দিতে দেখা যাবে আদিত্যকে। অনেকেই মনে করছেন, তা হলে খুব শীঘ্রই বিয়ে করতে যাচ্ছেন নেহা ও আদিত্য। যদিও দুজনের কেউই এই বিষয়ে মুখ খোলেননি।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares