৩, এপ্রিল, ২০২০, শুক্রবার

দুই বছর পূর্তিতে খুলনায় বিক্ষোভ সমাবেশ করবে বিএনপি

নিজস্ব প্রতিবেদক,প্রতিদিনের কাগজ:
প্রকাশিত: ১:০৬ পূর্বাহ্ন, ৬ ফেব্রুয়ারী ২০২০, বৃহস্পতিবার


দুই বছর পূর্তিতে খুলনায় বিক্ষোভ সমাবেশ করবে বিএনপি

বেগম খালেদা জিয়ার কারাবাসের দুই বছর পূর্তিতে খুলনায় বিক্ষোভ সমাবেশ করবে বিএনপি। শনিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় নগরীর কে ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে দলের মহানগর ও জেলা শাখার উদ্যোগে পালিত হবে কেন্দ্র ঘোষিত এ কর্মসূচি।

এর আগে শুক্রবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় দলীয় কার্যালয়ে বেগম খালেদা জিয়ার সুস্থতা, রোগমুক্তি ও কারামুক্তি চেয়ে বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হবে। একই দিন বাদ জুমা নগরীর ৩১টি ওয়ার্ড এবং প্রতি ইউনিয়নে একটি মসজিদে স্থানীয় বিএনপির উদ্যোগে দোয়া হবে।

কর্মসূচি সফল করতে মহানগর বিএনপির এক সাংগঠনিক সভা বুধবার (৫ ফেব্রুয়ারি) বেলা ১২ টায় কে ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও নগর শাখার সাধারণ সম্পাদক, কেসিসির সাবেক মেয়র মনিরুজ্জামান মনির সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাহারুজ্জামান মোর্ত্তজা, সিনিয়র যুগ্ম সম্পাদক অধ্যক্ষ তারিকুল ইসলাম, খালিশপুর থানার আহবায়ক স ম আব্দুর রহমান, খানজাহান আলী থানার আহবায়ক মীর কায়সেদ আলী, সদর থানার আহবায়ক জলিল খান কালাম, দৌলতপুর থানার সাধারণ সম্পাদক সিরাজুল হক নান্নু, সোনাডাঙ্গা থানার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মুরাদ, মহিলা দল সভানেত্রী রেহানা ঈসা, যুবদল সভাপতি মাহবুব হাসান পিয়ারু, স্বেচ্ছাসবক দল সভাপতি একরামুল হক হেলাল, ছাত্রদল সভাপতি শরিফুল ইসলাম বাবু।

এদিকে, সভা থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারাবাসের দুই বছর পূর্তিতে কেন্দ্র ঘোষিত শনিবারের বিক্ষোভ সমাবেশ এবং শুক্রবার দোয়া মাহফিল সফল করতে সকল থানা বিএনপি এবং মহানগরী পর্যায়ে অঙ্গ ও সহযোগী সংগঠনকে প্রস্ততি সভা করার নির্দেশ দেয়া হয়।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares