৯, এপ্রিল, ২০২০, বৃহস্পতিবার

স্বামীকে অশ্লীল ভিডিও দেখতে বাধ্য করলেন ডাক্তার স্ত্রী! এরপর…

ডেস্ক - প্রতিদিনের কাগজ' :
প্রকাশিত: ৯:৫২ অপরাহ্ন, ৫ ফেব্রুয়ারী ২০২০, বুধবার


স্বামীকে অশ্লীল ভিডিও দেখতে বাধ্য করলেন ডাক্তার স্ত্রী! এরপর...

ডাক্তার স্ত্রী বয়স ৩২। তাঁর স্বামী কাজ করতেন আইটি ফার্মে। নিজেদের রোজকার জীবনে বৈচিত্র আনতে ও দাম্পত্য সম্পর্ককে আরও গাঢ় করতে পর্নোগ্রাফি দেখাতে শুরু করেন।

২০১৮ সালে একটি ম্যাট্রিমোনি সাইট থেকে আলাপ হয় ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার ডাক্তার নারী ও তাঁর উত্তরপ্রদেশের প্রযুক্তিবিদ স্বামীর। স্ত্রী-র দেওয়া এই টিপস কাজে লাগানোর সিদ্ধান্ত নেন। তিনি এরপর শুরু করে পর্নোগ্রাফি দেখা।

কিন্তু যে বিষয়টি মখোমাখো প্রেম করার জন্য করতে এই প্ল্যান করেছিলেন চিকিত্‍সক নারী সেটা পুরোপুরি ভেস্তে যায়।

অনলাইনে বিভিন্ন পর্ন দেখতে দেখতে তিনি নিজের স্ত্রী-র ভিডিওর সন্ধান পেয়ে যান। সেটাও একাধিক। পুরুষের সঙ্গে তাঁর স্ত্রী-র শরীরি খেলার ভিডিও দেখে স্বামী স্তম্ভিত হয়ে যান।

একের পর এক এরকম ভিডিও দেখে ভদ্রলোক মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। কারণ বিয়ের আগে তাঁর ভাবী স্ত্রী তাঁকে জানিয়েছিলেন একজনের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল কিন্তু বাকি কিছু জানাননি তিনি।

এরপর তিনি স্ত্রী-র কথায় বিশ্বাস করে সম্পর্কটা এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টায় ছিলেন। কিন্তু স্তম্ভিত হওয়ার তখনও বাকি ছিল। তিনি এরপর আরও একটি পর্ন ভিডিওতে অন্য এক পুরুষের সঙ্গে তাঁর স্ত্রী-র শারীরিক মিলনের ভিডিও দেখতে পান। এরপরেই চরম সিদ্ধান্তের পথে হাঁটেন তিনি।

এরপর তিনি স্ত্রীকে বিবাহ বিচ্ছেদের নোটিশ পাঠান। এতেই মানসিকভাবে ভেঙেন পড়েন ওই চিকিত্‍সক স্ত্রী।

বিভিন্ন কাউন্সিলিং সেন্টারের মতে এখন বিভিন্ন বিতর্কিত কেস আসছে যেখানে অতিরিক্ত সোশ্যাল মিডিয়া নির্ভরতা ডুবিয়ে দিচ্ছে এই প্রবণতাকে। সোশ্যাল মিডিয়া ও পর্নের বাড়বাড়ন্ত সমাজের জন্য ক্ষতিকারক হচ্ছে এমনটাই মত বিশেষজ্ঞদের।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares