শুক্রবার, ৩ জুলাই ২০২০, ৪:৫৬ পিএম

দক্ষিণ সিটির ৩১ নম্বর ওয়ার্ডের ফল স্থগিত

স্টাফ রিপোর্টার:
প্রকাশিত: ৩:৩৩ অপরাহ্ন, ৩ ফেব্রুয়ারী ২০২০, সোমবার


দক্ষিণ সিটির ৩১ নম্বর ওয়ার্ডের ফল স্থগিত

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) ৩১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদের ফলাফল স্থগিত করেছে নির্বাচন কমিশন

রবিবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দক্ষিণ সিটির রিটার্নিং কর্মকর্তা আবদুল বাতেন স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে ফলাফল স্থগিত করা হয়।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়, স্থানীয় সরকার (সিটি করপোরেশন) নির্বাচন বিধিমালা ২০১০ এর বিধি (৪২:১) অনুসারে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাধারণ ওয়ার্ড ৩১ এর নির্বাচনি ফলাফল ঘোষণা অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে।

ইসি সূত্র জানায়, ঢাকা দক্ষিণ সিটির ৩১ নম্বর ওয়ার্ড থেকে স্বতন্ত্র প্রার্থী জুবায়েদ আদেলকে টিফিন ক্যারিয়ার প্রতীকে ২১০ ভোটের ব্যবধানে জয়ী ঘোষণা করা হয়। কিন্তু ওই ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী শেখ মোহাম্মদ আলমগীর ঘুড়ি প্রতীকের প্রার্থী দাবি করেন তিনি ২৭ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন। একটি কেন্দ্রে আলমগীরের টিফিন ক্যারিয়ার প্রতীকের ভোট ভুলবশত বেশি দেখানো হয়েছে।

এ বিষয়ে রিটানিং কর্মকর্তার কাছে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী শেখ মোহাম্মদ আলমগীর অভিযোগ করলে ৩১ নম্বর ওয়ার্ডের ফলাফল স্থগিত করে গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী অভিযোগ করে বলেন, ৩১ নম্বর ওয়ার্ডের আরমানিটোলা সরকারি উচ্চ বিদ্যালয়-২ পুরুষ কেন্দ্রে তিনি পেয়েছেন ৪৩৯ ভোট। অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী জুবায়েদ আদেল পেয়েছেন ২২৬ ভোট। কিন্তু ঘোষিত ফলাফলে তা উল্টো দেখানো হয়েছে। যে কারণে ঘোষিত ফলাফলে স্বতন্ত্র প্রার্থী জুবায়েদ আদেল ২১০ ভোটের ব্যবধানে বিজয়ী ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন