শুক্রবার, ৩ জুলাই ২০২০, ৪:০০ পিএম

মির্জা ফখরুল-আতিকুল ইসলাম হঠাৎ দেখা

প্রতিদিনের কাগজ রিপোর্ট :
প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ন, ২৮ জানুয়ারী ২০২০, মঙ্গলবার


বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে জাতীয় প্রেস ক্লাবে হঠাৎ দেখা হয়ে গেল ঢাকা উত্তরের আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আতিকুল ইসলামের। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে জাতীয় প্রেস ক্লাবে মিলনায়তনে একটি অনুষ্ঠান শেষে ক্লাবের টিভি লাউঞ্জে চা পান করতে আসেন মির্জা ফখরুল। তার সঙ্গে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান। ওই সময় আতিকুল ইসলাম লাউঞ্জে এসে বিএনপি মহাসচিবকে দেখে তার কাছে ছুটে আসেন এবং সালাম দেন। আতিকুল ইসলাম বলেন, 'ফখরুল ভাইকে পেয়েছি আজকে। কেমন আছেন ভাই?' মির্জা ফখরুলও হাসিমুখে তাকে শুভেচ্ছা জানান। হালকা হাস্যরসের মধ্যে দিয়ে কিছুক্ষণ কথাবার্তাও চলে দুজনের। এ সময়ে সাংবাদিকদের অনুরোধে দুজনকে ক্যামেরার সামনেও দাঁড়াতে হয়। ইকবাল হাসান মাহমুদ টুকু ও আবদুল্লাহ আল নোমানের সঙ্গেও কুশলবিনিময় করেন আতিকুল ইসলাম। প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি সাইফুল আলম, সাংবাদিক স্বপন সাহা, আহমেদ নজীর, শ্যামল দত্ত প্রমুখ সেখানে উপস্থিত ছিলেন। সকাল ১১টায় আতিকুল ইসলাম জাতীয় প্রেস ক্লাবে দোতলায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। একই সময়ে ক্লাবের মিলনায়তনে ঢাকা দক্ষিণে ধানের শীষের মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের নির্বাচনী ইশতেহার ঘোষণার অনুষ্ঠান ছিলেন বিএনপির নেতারা। সূত্র: বিডিনিউজ টুয়েন্টিফোর ডটকম।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে জাতীয় প্রেস ক্লাবে হঠাৎ দেখা হয়ে গেল ঢাকা উত্তরের আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আতিকুল ইসলামের।

সোমবার বেলা সাড়ে ১২টার দিকে জাতীয় প্রেস ক্লাবে মিলনায়তনে একটি অনুষ্ঠান শেষে ক্লাবের টিভি লাউঞ্জে চা পান করতে আসেন মির্জা ফখরুল। তার সঙ্গে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।

ওই সময় আতিকুল ইসলাম লাউঞ্জে এসে বিএনপি মহাসচিবকে দেখে তার কাছে ছুটে আসেন এবং সালাম দেন।
আতিকুল ইসলাম বলেন, ‘ফখরুল ভাইকে পেয়েছি আজকে। কেমন আছেন ভাই?’

মির্জা ফখরুলও হাসিমুখে তাকে শুভেচ্ছা জানান। হালকা হাস্যরসের মধ্যে দিয়ে কিছুক্ষণ কথাবার্তাও চলে দুজনের।
এ সময়ে সাংবাদিকদের অনুরোধে দুজনকে ক্যামেরার সামনেও দাঁড়াতে হয়।

ইকবাল হাসান মাহমুদ টুকু ও আবদুল্লাহ আল নোমানের সঙ্গেও কুশলবিনিময় করেন আতিকুল ইসলাম।

প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি সাইফুল আলম, সাংবাদিক স্বপন সাহা, আহমেদ নজীর, শ্যামল দত্ত প্রমুখ সেখানে উপস্থিত ছিলেন।

সকাল ১১টায় আতিকুল ইসলাম জাতীয় প্রেস ক্লাবে দোতলায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।

একই সময়ে ক্লাবের মিলনায়তনে ঢাকা দক্ষিণে ধানের শীষের মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের নির্বাচনী ইশতেহার ঘোষণার অনুষ্ঠান ছিলেন বিএনপির নেতারা।

সূত্র: বিডিনিউজ টুয়েন্টিফোর ডটকম।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন