২৮, ফেব্রুয়ারি, ২০২০, শুক্রবার

ফের সন্মাননা পেলেন আন্না

বিনোদন প্রতিবেদক:
প্রকাশিত: ১১:০৪ অপরাহ্ন, ২৩ জানুয়ারী ২০২০, বৃহস্পতিবার


ফের সন্মাননা পেলেন আন্না

সাবেক চিত্রতারকা ও আন্না’স মেকওভার এর কর্ণধার বিউটিশিয়ান নাহিদা আশরাফ আন্না আবারও সম্মাননা পেলেন। মঙ্গলবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর মালিবাগে ‘মির্জা এসোসিয়েটস অ্যান্ড কনসালটেন্সি ফার্ম’-এর পক্ষ থেকে নতুন বছর উপলক্ষে চলচ্চিত্রের অভিনয় শিল্পীদের’কে অভিনন্দন ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। এখানে আন্না ছাড়াও বেশ কয়েকজন চলচ্চিত্র শিল্পী এই সম্মাননা পান। এই সময় ‘মির্জা এসোসিয়েটস অ্যান্ড কনসালটেন্সি ফার্ম’- এর প্রতিষ্ঠিতা ও সিইও নঈম মির্জা ও তার সহধর্মিণী পিয়াল মির্জা উপস্থিত থেকে তারকাদের হাতে শুভেচ্ছা ও সম্মাননা স্মারক তুলে দেন। ‘মির্জা এসোসিয়েটস অ্যান্ড কনসালটেন্সি ফার্ম’- অতিথি হয়ে সম্মাননা গ্রহণ করেন চলচ্চিত্রের বর্ষীয়ান অভিনেতা সাদেক বাচ্চু, চলচ্চিত্র অভিনেত্রী শাহনূর, চিত্রনায়ক ইমন ও শিপন মিত্র, অভিনেত্রী ও আন্না’স মেকওভার এর স্বত্বাধিকারী আন্না, চিত্রনায়িকা বিন্দিয়া কবির এবং অভিনেতা সাগর সিদ্দিকী।

২০১৫ সাল থেকে গঠিত ‘মির্জা এসোসিয়েটস অ্যান্ড কনসালটেন্সি ফার্ম’ বিদেশী ক্লাইন্টদের পাশাপাশি দেশী ক্লাইন্টদের নিরলসভাবে সেবা দিয়ে আসছেন। ২০২০ সালে পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে প্রতিষ্ঠানের পক্ষ থেকে সমাজের সুধীজন, গুণীজনদের পাশাপাশি শোবিজ অঙ্গনের তারকাদের শুভেচ্ছা ও সম্মাননা সূচক স্মারক প্রদান করা হয়।

জানা যায়, বিদেশী নাগরিক ও বিনিয়োগকারীগণ তাদের যেকোনো ব্যাপারে এখান থেকে কনসালটেন্সি নিয়ে থাকেন। অভিনয় শিল্পীদের ভ্যাট/ট্যাক্সের ব্যাপার যেনো আরও শিথিল করা হয় – এই বিষয়ে ‘মির্জা এসোসিয়েটস অ্যান্ড কনসালটেন্সি ফার্ম’ তাদের সর্বোচ্চ সহায়তা করবে বলে এর প্রতিষ্ঠাতা ও সিইও নঈম মির্জা জানান।

সন্মাননা পেলেন আন্নাবর্ষীয়ান অভিনেতা সাদেক বাচ্চু বলেন, আমি চাই শুধু পাঁচ না পঞ্চাশ, পাঁচশ বছর এই ভাবে শিল্পীদের পাশে থেকে প্রতিষ্ঠানটি এগিয়ে যাক। আমাকে সম্মানিত করার জন্য আমি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।

সম্মাননা পেয়ে অভিনেত্রী শাহনূর বলেন, আমি খুবই আনন্দিত আমাকে সম্মাননা প্রদান করার জন্য। ধন্যবাদ দিতে চাই মির্জা এসোসিয়েটস অ্যান্ড কনসালটেন্সি ফার্ম’কে। আমি এই প্রতিষ্ঠানের সাফল্য কামনা করছি।

চিত্রনায়ক ইমন বলেন, আমি সত্যিই আনন্দিত মির্জা এসোসিয়েটস অ্যান্ড কনসালটেন্সি ফার্ম থেকে এমন সম্মননা গ্রহণ করে। এটি বড় পরিসরে এগিয়ে যাক এই দোয়া করি। প্রতিষ্ঠানটিকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

চিত্রনায়ক শিপন মিত্র বলেন, এই সম্মাননা গ্রহণ করে আমার ভীষণ ভালো লাগছে। তারা আমাকে সম্মানিত করার জন্য আমি আন্তরিক ধন্যবাদ দিতে চাই এবং সেই সঙ্গে এই প্রতিষ্ঠানের মঙ্গল কামনা করছি।

আন্না’স মেকওভার এর স্বত্বাধিকারী ও সাবেক চিত্রতারকা নাহিদা আশরাফ আন্না বলেন, আমি সব সময় সুখে দুখে মির্জা এসোসিয়েটস এর পাশে আছি আর থাকবো। এই প্রতিষ্ঠান আরও সাফল্য নিয়ে এগিয়ে যাক এটাই চাওয়া থাকবে সব সময়। প্রতিষ্ঠানের কর্ণধার নঈম মির্জা ভাই ও ভাবী পিয়াল মির্জা’কে অশেষ ধন্যবাদ আমাকে এই সম্মাননা দেয়ার জন্য।

চিত্রনায়িকা বিন্দিয়া কবির বলেন, ধন্যবাদ মির্জা এসোসিয়েটস অ্যান্ড কনসালটেন্সি ফার্ম’কে। আমি এই প্রতিষ্ঠানের সাফল্য কামনা করছি।

সন্মাননা পেলেন আন্নাঅভিনেতা সাগর সিদ্দিকী বলেন, আজ ভালো লাগলো খুব সুন্দর করে সবকিছু হলো। এই প্রতিষ্ঠান থেকে এমন সম্মাননা পেয়ে আরও ভালো লাগছে। ‘মির্জা এসোসিয়েটস অ্যান্ড কনসালটেন্সি ফার্ম’ ক্লাইন্টদের কাছে পছন্দের প্রথম সারিতে থাকুক এই প্রত্যাশা রইলো।

প্রতিষ্ঠাতা জনাব নঈম মির্জা ও তাঁর সহধর্মিণী পিয়াল মির্জা আগত সকল অতিথিবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, প্রত্যেকই তাদের ব্যস্ত সময়ের মাঝেও এসে আমাদের সময় দিয়েছেন। এজন্যে সবাইকে জানাই অপরিসীম শ্রদ্ধা ও ভালোবাসা।

ওই দিন শিল্পীদের উপস্থিতিতে মির্জা এসোসিয়েটস এর অফিস যেন তারকা মেলায় পরিনত হয়।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares